• মস্কোতে জাহিদ-তিশার ‘শনিবার বিকেল’

    বিবিএনিউজ.নেট | ০৩ এপ্রিল ২০১৯ | ১২:০৮ অপরাহ্ণ

    মস্কোতে জাহিদ-তিশার ‘শনিবার বিকেল’
    apps

    মুক্তির অপেক্ষায় আছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘স্যাটারডে আফটারনুন’ সিনেমাটি। যার বাংলা নাম ‘শনিবার বিকেল’। দেশে ছবিটি মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। এর আগেই চলচ্চিত্রটি ৪১তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে। মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হবে ১৮ এপ্রিল, চলবে ২৫ এপ্রিল পর্যন্ত।

    এবারের উৎসবে জুরি প্রধান হয়েছেন কোরিয়ান মাস্টার ফিল্মমেকার কিম কি দুক, অন্যান্য জুরি সদস্য এবং নির্বাচিত অন্যান্য চলচ্চিত্রগুলোর নাম মঙ্গলবার মস্কোতে সংবাদ সম্মেলনের মাধ্যমে ফেস্টিভাল কর্তৃপক্ষ ঘোষণা করে।

    Progoti-Insurance-AAA.jpg

    ‘শনিবার বিকেল’ সিনেমাটিতে অভিনয় করেছেন বিভিন্ন দেশের শিল্পী ও কলাকুশলীরা। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশ থেকে জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, মামুনুর রশিদ, ইরেশ যাকের, ইন্তেখাব দিনার, গাউসুল আলম শাওন নাদের চৌধুরী, ভারতের পরমব্রত চট্টোপাধ্যায়, প্যালেস্টাইনের ইয়াদ হুরানি এবং আরো অনেকে।

    চলচ্চিত্রটির চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন কাজাকিস্তানের চিত্রগ্রাহক আজিজ জাম্বাকিয়েভ। যিনি ২০১৩ সালে ‘হারমনি লেসন’ সিনেমাটির জন্য বার্লিন চলচ্চিত্র উৎসবে সেরা চিত্রগ্রাহকের পুরস্কার সিলভার বিয়ার জিতেছিলেন।


    ‘শনিবার বিকেল’ একটি সিঙ্গেল শট সিনেমা। এর কারিগরি বিভাগে কাজ করেছেন চিত্রগ্রাহক আজিজ জাম্বাকিয়েভের নেতৃত্বে রাশিয়া থেকে আগত একটি সুদক্ষ দল। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন আব্দুল আজিজ, মোস্তফা সরয়ার ফারুকী এবং আনা কাচকো।

    এদিকে সম্প্রতি ছবিটির অফিসিয়াল পোস্টার প্রকাশ হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:০৮ অপরাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি