• মে. জে. সালাহউদ্দিন বেপজার নির্বাহী চেয়ারম্যান

    বিবিএনিউজ.নেট | ১৫ মার্চ ২০১৯ | ৩:২৩ অপরাহ্ণ

    মে. জে. সালাহউদ্দিন বেপজার নির্বাহী চেয়ারম্যান
    apps

    মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন ইসলাম বিপি, এসপিপি, এনডিসি, পিএসসি বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের (বেপজা) নির্বাহী চেয়ারম্যান হিসেবে ১০ মার্চ দায়িত্ব গ্রহণ করেছেন।

    তিনি বাংলাদেশ সেনাবাহিনী থেকে সম্প্রতি অবসরে যাওয়া লেফটেনেন্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসির স্থলাভিষিক্ত হলেন। মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম ১৯৮৭ সালে ১৭তম ?বিএমএ দীর্ঘমেয়াদি কোর্সে পদাতিক বাহিনীতে কমিশন লাভ করেন এবং ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ২১তম ব্যাটালিয়নে যোগদান করেন। বেপজায় যোগদানের আগে তিনি যশোর ক্যান্টনমেন্টে ১০৫ পদাতিক ব্রিগেডের নেতৃত্বে ছিলেন। এর আগে তিনি বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট সেন্টারের ডেপুটি কমান্ড্যান্ট এবং ৮৮ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম ২০১৬ সালে ন্যাশনাল ডিফেন্স কোর্স সম্পন্ন করেন। তিনি তার কর্মজীবনে ছয়টি ভিন্ন পদাতিক ব্যাটালিয়নের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। তিনি ৩৮ এবং ১৫ ইস্ট বেঙ্গল পদাতিক ব্যাটালিয়ন এবংর্ যাবের একটি ইউনিটের নেতৃত্ব দেন। তিনি প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্টের ডেপুটি কমান্ড্যান্ট এবং স্পেশাল সিকিউরিটি ফোর্সের পরিচালকের দায়িত্বে ছিলেন। তিনি মোজাম্বিকে জাতিসংঘ মিশনে কন্টিনজেন্ট সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

    Facebook Comments Box


    বিষয় :

    বাংলাদেশ সময়: ৩:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি