রবিবার ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মোশাররফ করিমের ‘বাঙ্গি টেলিভিশন’ সম্প্রচারে

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ১৬ মার্চ ২০১৯   |   প্রিন্ট   |   566 বার পঠিত

মোশাররফ করিমের ‘বাঙ্গি টেলিভিশন’ সম্প্রচারে

দীর্ঘসময় প্রস্তুতির পর অবশেষে সম্প্রচারে আসছে মোশাররফ করিমের ‘বাঙ্গি টেলিভিশন’। বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘‘পৃথিবীতে কতো ধরনের টেলিভিশন আছে। যেমন- স্পোর্টস, নিউজ, রান্না, অ্যাডভেঞ্চার, ট্রাভেল প্রভৃতি। ঠিক সে রকমের একটা টেলিভিশন ‘বাঙ্গি টেলিভিশন’! এর মূল উদ্দেশ্য, নির্মল বিনোদনের মাধ্যমে মানুষের মন জয় করা। এই টেলিভিশনের শ্লোগান হলো- ‘ফাটে না ফাটায়’। মূলত এই ট্যাগ লাইন ধরে টেলিভিশনটি এগিয়ে যাবে।’’
মোশাররফ করিম জানান, আজ শনিবার থেকে তার এই বিশেষ ধারাবাহিকটি সম্প্রচারে আসছে। এটি প্রচার হবে সপ্তাহের শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিক-এর পর্দায়।

‘বাঙ্গি টেলিভিশন’-এর সামনে অভিনেতা মোশাররফ করিম থাকলেও এর নেপথ্যে আছেন নির্মাতা-অভিনেতা কচি খন্দকার। ধারাবাহিকটির রচনা-পরিচালনা তারই করা।

কচি খন্দকার বলেন, ‘এই টেলিভিশনের মালিক ধনাঢ্য শিল্পপতি আবুল কাশেম। তিনি দুজন অন্যতম ক্রিয়েটিভকে ডিরেক্টর হিসেবে তার টেলিভিশনে যুক্ত করেছেন। তারা ক্রিয়েটিভ ডিরেক্টর এবং এই টেলিভিশনের মালিকানার সঙ্গে যুক্ত। এই টেলিভিশনে সিইও, হেড অব প্রোগ্রাম, হেড অব মার্কেটিং, প্রোগ্রাম প্রডিউসার-সহ অসংখ্য কর্মচারী-কর্মকর্তা যুক্ত। টেলিভিশনটার নাম বাঙ্গি কিভাবে হয়, মূলত এখান থেকেই এর কাহিনির সূচনা।’

পর্দায় বাঙ্গি টেলিভিশনের সঙ্গে আরও আছেন, জেনি, রোবেনা রেজা জুঁই, জান্নাতুল সুমাইয়া হিমি, এমিলা, রিফাত জাহান, মামুনুর রশিদ, আবুল হায়াত, রহমত আলী, ফারুক আহমেদ, শহীদুজ্জামান সেলিম, সাজু খাদেম, তারিক স্বপন, মুসাফির সৈয়দ বাচ্চু, রিফাত চৌধুরী প্রমুখ।

নির্মাতা কচি জানান, শিগগিরই যুক্ত হবেন আরও অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। ‘বাঙ্গি টেলিভিশন’-এর থিম সং লিখেছেন মারজুক রাসেল। সংগীত ও কণ্ঠ দিয়েছেন পলাশ নূর।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:২০ অপরাহ্ণ | শনিবার, ১৬ মার্চ ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।