শুক্রবার ২৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০১ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   74 বার পঠিত

৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- পাইনিয়ার ইন্স্যুরেন্স, পূবালী ব্যাংক, গ্রিনডেল্টা ইন্স্যুরেন্স, ফিনিক্স ফাইন্যান্স, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, বিএটিবিসি, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স এবং বিআইএফসি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ১৯ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৬৬ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৫৫ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫ টাকা ৪২ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৬ টাকা ৩৯ পয়সা।

পূবালী ব্যাংক : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৭৫ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৭২ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ১১ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪ টাকা ৫২ পয়সা।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩২ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ২৬ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ১২ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৬৫ পয়সা।

ফিনিক্স ফাইন্যান্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ৫১ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ৫০ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪৫ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ৪ পয়সা।

গ্রিনডেল্টা ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ৯৯ পয়সা। এর আগের বছর একই সময়ে সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৭৬ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৮৩ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫ টাকা ৬৩ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৭ টাকা ৪১ পয়সা।
গতবছর একই সময়ে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৯ টাকা ৩২ পয়সা।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ টাকা ৮৫ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৮ টাকা ৪৫ পয়সা।
দুই প্রান্তিক বা ৬ মাসে (এপ্রিল-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ টাকা ৫১ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৬২ টাকা ৭৩ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৩ টাকা ৮৮ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৪ টাকা ৬৯ পয়সা।

ব্রিটিশ আমেরিকান টোবাকো (বিএবিটিসি): তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭ টাকা ৫৯ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫ টাকা ৪৫ পয়সা।
তিন প্রান্তিক বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৪ টাকা ৫২ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২১ টাকা ৪১ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৭৭ টাকা ৬৫ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৮ টাকা ১৩ পয়সা।

বিআইএফসি : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ৮৮ পয়সা। এর আগের বছর একই সময়ে ছিল এক টাকা ৮৯ পয়সা।
তিন প্রান্তিক বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬ টাকা ৩৭ পয়সা। গতবছর একই সময়ে ছিল ৩ টাকা ৫৯ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) মাইনাস ১০৮ টাকা ৭৪ পয়সা। গতবছর একই সময়ে ছিল মাইনাস ৯৭ টাকা ৮৭ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ নভেম্বর ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।