শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আট কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

বিবিএ নিউজ.নেট   |   রবিবার, ১০ অক্টোবর ২০২১   |   প্রিন্ট   |   2368 বার পঠিত

আট কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত আট কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো-ফরচুন সুজ, স্কয়ার টেক্সটাইল, স্কয়ার ফার্মা, সাবমেরিন ক্যাবলস, বিডি ল্যাম্পস, নাহি অ্যালুমিনিয়াম, ওয়ান ব্যাংক এবং আইপিডিসি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফরচুন সুজ: এ কোম্পানির বোর্ড সভা আগামী ১২ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত সময়ের কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

স্কয়ার টেক্সটাইল: কোম্পানির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে

স্কয়ার ফার্মা: এ কোম্পানির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৩টা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে

সাবমেরিন ক্যাবলস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে।

বিডি ল্যাম্প: বিডি ল্যাম্পসের বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। একই সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

নাহি অ্যালুমিনিয়াম: নাহি অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লিমিটেডের বোর্ড সভা আগামী ১৭ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২১ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

ওয়ান ব্যাংক: প্রতিষ্ঠানটির বোর্ড সভা আগামী ১৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

আইপিডিসি: আইপিডিসি ফিন্যান্স লিমিটেডের বোর্ড সভা আগামী ১৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৪৪ অপরাহ্ণ | রবিবার, ১০ অক্টোবর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।