শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারো উপস্থাপনায় অপি করিম

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০   |   প্রিন্ট   |   500 বার পঠিত

আবারো উপস্থাপনায় অপি করিম

অপি করিম। নাট্যাঙ্গনের প্রিয় এক নাম। অভিনয় ও নাচ দিয়ে তিনি বাজিমাত করেছেন। প্রশংসিত হয়েছেন উপস্থাপনা ও মডেলিংয়েও। আর মঞ্চে চিরদিনই অপি করিমের নাম উচ্চারিত হবে ‘রক্তকরবী’র নন্দিনি হিসেবে।

বর্তমানে স্থপতি হিসেবে ব্যস্ত হয়ে উঠেছেন অপি করিম। সে সুবাদে শোবিজে অনেকটাই অনিয়মিত তিনি। বিশেষ দিবসগুলোতে তার দেখা মিলে নাটক-টেলিছিবিতে।

সম্প্রতি তিনি ফিরছেন উপস্থাপনায়। চ্যানেল আইতে দেশের প্রথম হোম রেনোভেশন রিয়েলিটি শো ‘বার্জার হ্যাপি হোম’ প্রচার হতে যাচ্ছে। এখানেই উপস্থাপক অপির দেখা মিলবে। তার সঙ্গে আরও থাকবেন স্থপতি আসিফ এম আহসানুল হক।

‘বার্জার হ্যাপি হোম’ টিভি শোয়ের মধ্য দিয়ে বার্জার নির্বাচিত বাড়ির ইন্টেরিয়র নতুনভাবে সাজানোর পদক্ষেপ নিয়েছে। এই শো’তে বিশেষজ্ঞরা সাধারণ হোম ম্যানেজমেন্ট বিষয়গুলি, যেমন- স্থানের সঠিক ব্যবহার, আসবাব ব্যবস্থাপনা, মানানসই ঘর সাজানোর জিনসপত্রের সাথে সামঞ্জস্যপূর্ণ দেয়ালের রঙ, বায়ু চলাচল ব্যবস্থা, আলো এবং আরও অনেক প্রাসঙ্গিক বিষয় নিয়ে কথা বলবেন যা কিনা শেষ অবধি বাড়ির মালিকদের বাড়ির উন্নত সংস্কারের পরিকল্পনায় সহায়তা করবে।

এ ব্যাপারে অনুষ্ঠানটির উদ্যোক্তা প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) একেএম সাদেক নাওয়াজ বলেন, ‘আমরা চাই আরও বেশি মানুষ তাদের কল্পনার সাথে মিল রেখে বাড়ি সাজানোর কৌশল এবং এর গুরুত্ব সম্পর্কে যেন আরও ভালভাবেভাবে জানতে পারেন। আমার বিশ্বাস, দর্শকরা অনুষ্ঠানটি পছন্দ করবেন।’

বার্জারের নতুন এই উদ্যোগের চারটি এপিসোডে হোম ডেকর নিয়ে নানা সল্যুশন দেয়া হবে। প্রতিটি এপিসোডেই নতুন বাড়ি ও নতুন ভাবনা নিয়ে শো’টি প্রচারিত হবে। দু’টি ভিন্ন আর্কিটেকচারাল ফার্ম (মৃ স্টুডিও এবং ভেনা আর্কিটেক্টস) বাড়ি পুনঃসজ্জার জন্য কাজ করবে।

এটি প্রতি শুক্রবার চ্যানেল আইতে রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে।

Facebook Comments Box
বিষয় :
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:২৩ অপরাহ্ণ | শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।