বুধবার ৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইস্কাটনে ভবনের গ্যারেজে আগুন, শিশুসহ নিহত ৩

বিবিএনিউজ.নেট   |   বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   296 বার পঠিত

ইস্কাটনে ভবনের গ্যারেজে আগুন, শিশুসহ নিহত ৩

রাজধানীর নিউ ইস্কাটনের দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডে শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। এতে দগ্ধ দুজনসহ পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তিনজনের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন- দগ্ধ শহীদুল ইসলাম ও জান্নাতুল ফেরদৌসের ছেলে রুশদি (৪) এবং আব্দুল কাদের (৪০)। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। তার নাম এখনও জানা যায়নি।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, বৃহস্পতিবার ভোর ৪টা ৩২ মিনিটের দিকে দিলু রোডের ৩৫৪ নং বাসার গ্যারেজে অগ্নিকাণ্ডটি হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, আগুনের কারণ এখনও জানা যায়নি। অগ্নিকাণ্ডে আশঙ্কাজনক অবস্থায় দু্জনকে ঢাকা মেডিকেলেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ধোয়ায় অসুস্থ হয়ে আরও তিনজন এখানে চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, হাসপাতালে পাঁচজনকে ভর্তি করা হয়েছে। নিহত তিনজনের মরদেহ মর্গে রাখা হয়েছে।

তিনি জানান, দগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শহিদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি। তার শরীরের ৪৩ শতাংশ পুড়ে গেছে। দগ্ধ আরেকজন শহিদুলের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫)। তার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে।

এ ছাড়া হাসপাতালের জরুরি বিভাগের ওয়ানস্টপ সার্ভিস সেন্টারে ভর্তি আছেন তিনজন। তারা হলেন সুমাইয়া আক্তার (৩২), তার ছেলে মাহাদী (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৫২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।