শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিকেলে সিরিজ জয়ের মিশনে নামবে বাংলাদেশ

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০   |   প্রিন্ট   |   302 বার পঠিত

বিকেলে সিরিজ জয়ের মিশনে নামবে বাংলাদেশ

মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফ্রেন্ডলি সিরিজের প্রথম ম্যাচে নেপালকে ২-০ গোলে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ ফুটবল দল। শুক্রবারের ম্যাচটিতে গোল করেছিলেন নাবিব নেওয়াজ জীবন ও মাহবুবুর রহমান সুফিল। আজ মঙ্গলবার সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

প্রথম ম্যাচ জিতে যাওয়ায় সিরিজ হারের কোন ভয় নেই বাংলাদেশ দলের সামনে। উল্টো হাতছানি দিচ্ছে দুই ম্যাচ জিতে নেপালকে হোয়াইটওয়াশ করার সম্ভাবনা। আজকের ম্যাচটি জিতলেই ২-০ ব্যবধানে নেপালকে হোয়াইটওয়াশের তিক্ত স্বাদ উপহার দিতে পারবে বাংলাদেশ।

বিকেল ৫টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। এটি ড্র করলেও সিরিজের শিরোপা পাবে বাংলাদেশ। তবে ম্যাচটিকে ফাইনাল হিসেবে ধরে সরাসরি জিততেই চান বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া। কেননা হেরে গেলেই চারদিক থেকে শুরু হবে নানান সমালোচনা।

সোমবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জামাল বলেছেন, ‘দ্বিতীয় ম্যাচটি আমাদের জন্য ফাইনাল। জিতলে মানুষ পজিটিভ কথা বলবে। আর হারলে পকপক করবে। তাই আমাদের বুধবারের ম্যাচে জিততে হবে।’

প্রথম ম্যাচ ২-০ গোলের ব্যবধানে জিতলেও দ্বিতীয় ম্যাচকে সহজভাবে নিচ্ছেন না অধিনায়ক। তার কথা, ‘আমরা দ্বিতীয় ম্যাচকে সহজে নিতে পারি না। দ্বিতীয় ম্যাচে নেপাল আরও অ্যাটাক (আক্রমণ) করবে। স্টুয়ার্ট ইতিমধ্যে এসব বিষয় নিয়ে আমাদের বলেছেন। তবে দ্বিতীয় ম্যাচে নেপাল বেশি বেশি আক্রমণে উঠবে, তাই আমাদের প্রতি আক্রমণের সুযোগ থাকবে।’

এদিকে এই ম্যাচের আগে বড় ধাক্কাই খেয়েছে বাংলাদেশ দল। হেড কোচ জেমি ডে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় এ ম্যাচের ডাগআউটে থাকতে পারবেন না। তার অনুপস্থিতিতে দলের দায়িত্ব সামলাবেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।