বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বীমা খাতের বর্তমান অবস্থা সংক্রান্ত আইডিআরএ’র আলোচনা সভা

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ২০ জুলাই ২০১৯   |   প্রিন্ট   |   627 বার পঠিত

বীমা খাতের বর্তমান অবস্থা সংক্রান্ত আইডিআরএ’র আলোচনা সভা

বীমা খাতের বর্তমান অবস্থা বিশেষত নন-লাইফ বীমা খাতের অতিরিক্ত কমিশন বাণিজ্য বন্ধে বৃহস্পতিবার বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সঙ্গে সাধারণ বীমা কর্পোরেশনসহ সকল নন-লাইফ বীমা কোম্পানির এক সভা কর্তৃপক্ষের দফতরে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশেনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন। সকল বীমা কোম্পানি-কর্পোরেশনের চেয়ারম্যান এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা-ব্যবস্থাপনা পরিচালক, কর্তৃপক্ষের সদস্য, নির্বাহী পরিচালক এবং পরিচালকরা সভায় উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত নন-লাইফ বীমা কোম্পানি-কর্পোরেশনের চেয়ারম্যান এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা-ব্যবস্থাপনা পরিচালকরা ১৫ শতাংশের অধিক কমিশন বন্ধে দৃঢ় প্রত্যয় এবং কর্তৃপক্ষের সার্কুলারের সার্থে পূর্ণ সমর্থন ব্যক্ত করেন।

বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শেখ কবির হোসেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সাম্প্রতিক সার্কুলার নম্বর নন-লাইফ-৬৪/২০১৯ এর নির্দেশনাসমূহ যথাযথভাবে বাস্তবায়নের জন্য নন-লাইফ বীমাকারীর চেয়ারম্যান ও সিইওরা যে আন্তরিকতা প্রদর্শন করেন এর জন্য সকলকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি আরো প্রত্যয় ব্যক্ত করে বলেন, এখন থেকে কোনো নন-লাইফ বীমাকারী ১৫ শতাংশের অধিক কমিশন প্রদান করে ব্যবসা সংগ্রহ করবে না।

নন-লাইফ বীমা খাতে ১৫ শতাংশের অতিরিক্ত কমিশন বন্ধে সকল বীমাকারীর চেয়ারম্যান এবং সিইওরা, সার্বিকভাবে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান যে ঐকান্তিক উদ্যোগ গ্রহণ করেছেন এজন্য বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:২০ অপরাহ্ণ | শনিবার, ২০ জুলাই ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।