বুধবার ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেকর্ডগড়া সেই ব্যাটসম্যানের এক মাসেই অভিষেক

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০   |   প্রিন্ট   |   276 বার পঠিত

রেকর্ডগড়া সেই ব্যাটসম্যানের এক মাসেই অভিষেক

প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করে ফেলেছে স্বাগতিক পাকিস্তান। মঙ্গলবার জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার মিশনে নেমেছে তারা। ম্যাচটিতে টস জিতে আগে ব্যাট করছে সফরকারী জিম্বাবুয়ে ক্রিকেট দল।

এই ম্যাচে নিজেদের একাদশে একটি পরিবর্তন এনেছে জিম্বাবুয়ে। কার্ল মুম্বার বদলে ডানহাতি পেসার ডোনাল্ড তিরিপানোকে সুযোগ দিয়েছে তারা।

অন্যদিকে নির্ভার পাকিস্তান তাদের একাদশে পরিবর্তন এনেছে চারটি। আবিদ আলি, ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম ও হারিস রউফের জায়গায় নেয়া হয়েছে ফাখর জামান, খুশদিল শাহ, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ রিজওয়ানকে।

এদের মধ্যে বাকি সবার আগেই ওয়ানডে খেলার অভিজ্ঞতা থাকলেও, এ ম্যাচ দিয়েই অভিষেক হয়েছে বাঁহাতি মিডলঅর্ডার ব্যাটসম্যান খুশদিল শাহর। গত মাসে ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে মাত্র ৩৫ বলে সেঞ্চুরি করেছিলেন খুশদিল। যার সুবাদে এবার অভিষেক হলো তার।

গত ৯ অক্টোবর খেলা খুশদিলের ইনিংসটি পাকিস্তানি কোনো ব্যাটসম্যানের দ্রুততম এবং বিশ্বে পঞ্চম দ্রুততম টি-টোয়েন্টি সেঞ্চুরির রেকর্ড, ৮ চার আর ৯ ছক্কায় ঠিক ১০০ রান করেন তিনি। তার আগে পাকিস্তানি কোনো ব্যাটসম্যানের দ্রুততম টি-টোয়েন্টি সেঞ্চুরির রেকর্ডটি ছিল আহমেদ শেহজাদের, ৪০ বলে।

জিম্বাবুয়ে একাদশ
ব্রায়ান চারি, চামু চিবাবা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর (উইকেটরক্ষক), সিন উইলিয়ামস, উইসলি মাধভেরে, টেন্ডাই চিসোরো, ডোনাল্ড তিরিপানো, রিচার্ড এনগারাবা, ব্লেসিং মুজরাবানি।

পাকিস্তান একাদশ
ফাখর জামান, ইমাম-উল হক, বাবর আজম (অধিনায়ক), হায়দার আলি, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ মুসা, মোহাম্মদ হাসনাইন, শাহিন আফ্রিদি।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৪৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।