বৃহস্পতিবার ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখ-কাজলের সম্মানে টুইটারে নতুন ইমোজি

বিবিএনিউজ.নেট   |   বুধবার, ২১ অক্টোবর ২০২০   |   প্রিন্ট   |   259 বার পঠিত

শাহরুখ-কাজলের সম্মানে টুইটারে নতুন ইমোজি

বলিউডের অন্যতম সফল জুটি শাহরুখ খান এবং কাজল। শাহরুখের সঙ্গে কাজল মানেই সফল সিনেমা। রোমান্স আর মিষ্টি প্রেমের সংলাপে ভরপুর দর্শকপ্রিয় সিনেমা। ঠিক তেমনই একটি সিনেমা ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিলো। যা এই জুটিকে বলিউডের ইতিহাসে শ্রেষ্ঠত্ব দান করেছে।

সেটি হলো ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। চলতি বছর সিনেমাটির ২৫ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি খবর এসেছে ইংল্যান্ডের লেস্টারে বসছে সিনেমাটির অভিনেতা-অভিনেত্রীর ভাস্কর্য। এবার এই সিনেমা ভক্তদের জন্য এলো আরও এক সুখবর।

সিনেমাটির ২৫ বছরের মাইলফলককে সামনে রেখে টুইটার ইন্ডিয়া পরিচয় করে দিচ্ছে নতুন একটি ইমোজির সঙ্গে। ডিডিএলজির প্রতি সম্মান জানিয়ে টুইটার ইন্ডিয়া একটি ‘কাউবেল’ নামক ইমোজি চালু করেছে। যা গল্পের প্রধান জুটির রোমান্সের একটি চিহ্নস্বরূপ।

শুধু তাই নয় সিনেমাটির ২৫ বছর উদযাপনকে কেন্দ্র করে টুইটারে নিজেদের ছবি এবং নামও পরিবর্তন করেছেন শাহরুখ-কাজল। এসআরকে তার টুইটারের নাম পরিবর্তন করে ‘রাজ মালহোত্রা’ এবং কাজল তার টুইটারের নাম পরিবর্তন করে ‘সিমরান’ রেখেছেন। প্রোফাইলে সেই সময়কার ছবিও ব্যবহার করতে দেখা যায় তাদের।

মাইক্রোব্লগিং সাইটের পক্ষ থেকে চেরিল-অ্যান কৌটো গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জানান, ‘আমার মতো অসংখ্য মানুষ সিনেমাটির গুণগ্রাহী। ডিডিএলজির ২৫ বছর উদযাপন করতে পেরে আমরা সকলেই আনন্দিত। আমরা আশা করি টুইটারের নতুন কাস্টম # ডিডিএলজে ২৫ (ইমোজিসহ) ব্যবহার করে, সকল ভক্তরা তাদের টাইমলাইনগুলো আলোকিত করবে।’

প্রসঙ্গত, ১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘দুলহানিয়া লে জায়েঙ্গে’ পরিচালনা করেছেন আদিত্য চোপড়া। চলচ্চিত্রটি প্রযোজনা করেন যশ চোপড়া এবং রচনা করেন জাভেদ সিদ্দিকী ও আদিত্য চোপড়া।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৩৫ অপরাহ্ণ | বুধবার, ২১ অক্টোবর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।