শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ কোম্পানির এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ ডিসেম্বর ২০২১   |   প্রিন্ট   |   316 বার পঠিত

১০ কোম্পানির এজিএম সম্পন্ন

প্রতীকী ছবি

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ বুধবার অনুষ্ঠিত হয়েছে। কোম্পানিগুলো হলো- ন্যাশনাল পলিমার, আরামিট লিমিটেড, দেশ গার্মেন্টস লিমিটেড, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, অ্যাসোসিয়েট অক্সিজেন, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, ফাইন ফুডস, ইফাদ অটোস, ইন্ট্রাকো রিফুয়েলিং ও সোনালী আশ ইন্ডাস্ট্রিজ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, বুধবার বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে ন্যাশনাল পলিমারের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে।

নিম্নে প্রতিষ্ঠানগুলো ধারাবাহিকভাবে দেয়া হলো:

আরামিট লিমিটেড: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১০টায়, ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য ৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে।

দেশ গার্মেন্টস লিমিটেড: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) দুপুর ১২টা ১৫ মিনিটে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ নগদ সাধারণ বিনিয়োগকারীর জন্য ও ৩ শতাংশ নগদ পরিচালকদের জন্য লভ্যাংশ অনুমোদন করেছে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১১টায়, অলটেক্স ইন্ডাস্ট্রিজ পার্কে অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য নো ডিভিডেন্ড অনুমোদন করেছে।

অ্যাসোসিয়েট অক্সিজেন: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) দুপুর ৩টায়, ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ নগদ ও ৭ শতাংশ বোনাস লভ্যাংশ অনুমোদন করেছে।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১১টায়, ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য নো ডিভিডেন্ড অনুমোদন করেছে।

ফাইন ফুডস: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) দুপুর ১২টায়, ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য নো ডিভিডেন্ড অনুমোদন করেছে।

ইফাদ অটোস: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) দুপুর ১২টায়, ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য ১১ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে।

ইন্ট্রাকো রিফুয়েলিং: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল সাড়ে ১১টায়, ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য ২ শতাংশ নগদ ও ৮ শতাংশ বোনাস লভ্যাংশ অনুমোদন করেছে।

সোনালী আশ ইন্ডাস্ট্রিজ: প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল সাড়ে ১১টায়, ১৯৩ ফকিরাপুল, ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানিটি তাদের শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে।

এনআই/এস

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৩১ অপরাহ্ণ | বুধবার, ২২ ডিসেম্বর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।