বৃহস্পতিবার ২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :   |   মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   41 বার পঠিত

১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ৩০ অক্টোবর অনুষ্ঠিত বোর্ড সভায় এই ১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

কোম্পানিগুলো হলো- ন্যাশনাল ব্যাংক লিমিটেড (এনবিএল), রূপালী ব্যাংক লিমিটেড, ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড, সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড, সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, সোনালী পেপার এন্ড বোর্ড মিলস লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলী মিউচুয়াল ফান্ড, ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং বার্জার পেইন্টস বাংলাদেশ।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড (এনবিএল) : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

তৃতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ১ টাকা ৫৫ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিলো ৫৭ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিক মিলিয়ে বা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) ব্যাংকটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৪৯ পয়সা। যা আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১ টাকা ১১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট দায় ছিল ৯ টাকা ৩৯ পয়সা।

রূপালী ব্যাংক লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ১৩ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান হয়েছিলো ৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিক মিলিয়ে বা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৩ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ২০ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট দায় ছিল ৩৬ টাকা ৯৩ পয়সা।

ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড : ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৫৪ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিক মিলিয়ে বা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৪৯ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ৫ টাকা ৬৬ পয়সা ইপিএস হয়েছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট দায় ছিল ৩১ টাকা ৮৬ পয়সা।

সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড : ফান্ডটি প্রথম প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিইউ হয়েছিল ০৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত বাজারমূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১০ টাকা ৯৪ পয়সা। একই সময়ে ক্রয়-মূল্যে প্রতি ইউনিটের এনএভি ছিল ১০ টাকা ৩৭ পয়সা।

সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড : ফান্ডটি প্রথম প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ০১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিইউ হয়েছিল ১০ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত বাজারমূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১০ টাকা ২৩ পয়সা। একই সময়ে ক্রয়-মূল্যে প্রতি ইউনিটের এনএভি ছিল ১০ টাকা ৭৯ পয়সা।

ইউনিয়ন ব্যাংক লিমিটেড : ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫৬ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৩৪ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৫ টাকা ৮৯ পয়সা।

সোনালী পেপার এন্ড বোর্ড মিলস লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৫৭ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৭ টাকা ০২ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭০ টাকা ৫২ পয়সা।

যমুনা ব্যাংক লিমিটেড : ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৯৪ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ৪ টাকা ১০ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৩ টাকা ৭৪ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ছিল ২৫ টাকা ৭৫ পয়সা।

আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলী মিউচুয়াল ফান্ড : ফান্ডটি তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’) ফান্ডটির ইপিইউ হয়েছিল ৪ পয়সা, দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ই্পইিউ ১১ পয়সা। প্রথম দুই প্রান্তিকে ইপিইউ হয়েছিল ১৫ পয়সা। সে হিসেবে তৃতীয় প্রান্তিকে ফান্ডটির কোনো ইপিইউ নেই। অর্থাৎ এই সময়ে শূন্য ইপিইউ হয়েছে।

তৃতীয় প্রান্তিকে বা ৯ মাসে ফান্ডটির ইউনিট প্রতি আয় ইপিইউ হয়েছে ১৫ পয়সা। অর্থাৎ তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) ফান্ডটির ইপিইউ হয়েছে শুন্য পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ক্রয়-মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ২০ পয়সা। আর বাজারমূল্যে ছিল ১০ টাকা ১৬ পয়সা।

ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : ফান্ডটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৬৯ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুনুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস এক টাকা ৯২ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৯৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ৯০ পয়সা।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : ফান্ডটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৮৫ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুনুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ২ টাকা ৭৬ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৩ টাকা ৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২৪ টাকা ৫৫ পয়সা।

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : ফান্ডটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫০ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুনুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ২ টাকা ৪৮ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ২ টাকা ৫২ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২৩ টাকা ৫১ পয়সা।

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : ফান্ডটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৬২ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুনুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ২ টাকা ৩৯ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ২ টাকা ৭২ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৯০ পয়সা।

লাফার্জহোলসিম লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাক ৩৮ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৯৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুনুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ৪ টাকা ৪৯ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ২ টাকা ৮৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১৮ টাকা ৩৯ পয়সা।

বার্জার পেইন্টস বাংলাদেশ : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ টাক ১২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৯ টাকা ৫৬ পয়সা।

অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে বা ৬ মাসে (এপ্রিল-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ৩১ টাকা ৮ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ২৯ টাকা ৪৩ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২৭১ টাকা ৪০ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:১৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।