রবিবার ৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

২১ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

  |   মঙ্গলবার, ৩০ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   34 বার পঠিত

২১ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ২১ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- কর্ণফুলী ইন্স্যুরেন্স, রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড, বাংলাদেশ ফাইন্যান্স পিএলসি, রবি আজিয়াটা পিএলসি, নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স লিমিটেড, ডাচ বাংলা ব্যাংক পিএলসি, সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি, হাইডেলবার্গ মেটেরিয়ালস বাংলাদেশ পিএলসি, গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি, এক্সপোর্ট ইমপোর্ট (এক্সিম) ব্যাংক অব বাংলাদেশ পিএলসি, আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড, পূবালী ব্যাংক পিএলসি, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, যমুনা ব্যাংক পিএলসি, ব্র্যাক ব্যাংক পিএলসি, রূপালী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড , ফেডারেল ইন্স্যুরেন্স লিমিটেড, আইএফআইসি ব্যাংক পিএলসি এবং লিন্ডে বাংলাদেশ লিমিটেড। কোম্পানিগুলো চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কর্ণফুলী ইন্স্যুরেন্স: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৮ পয়সা। আগের বছর একই সময়ে ৪৪ পয়সা আয় হয়েছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১২ পয়সা। গত বছরের একই সময়ে ১ টাকা ৭ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৭২ পয়সা।

রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬৭ পয়সা। আগের বছর একই সময়ে ২ টাকা ১ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪ টাকা ৬৩ পয়সা। গত বছরের একই সময়ে ৩ টাকা ৬০ পয়সা আয় ছিল (রিস্টেটেড)।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬৪ টাকা ৫৫ পয়সা।

বাংলাদেশ ফাইন্যান্স পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে ১৪ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৩ পয়সা। গত বছরের একই সময়ে ইপিএস ছিল ২৪ পয়সা।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১ টাকা ৮৫ পয়সা।

রবি আজিয়াটা পিএলসি: সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানটির (এপ্রিল’২৪-জুন’২৪) সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে ৫ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪১ পয়সা। গত বছরের একই সময়ে ১৩ পয়সা আয় ছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ১৭ পয়সা।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড: সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ৩৩ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ০৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ০২ পয়সা।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৫ টাকা ০৪ পয়সা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। গত বছর একই সময়ে ৩৮ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৮২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ১২ পয়সা।

ডাচ বাংলা ব্যাংক পিএলসি: সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানটির (এপ্রিল’২৪-জুন’২৪) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৬ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে ১ টাকা ৩১ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩২ পয়সা। গত বছরের একই সময়ে ২ টাকা ৭৩ পয়সা আয় ছিল (রিস্টেটেড)।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৫ টাকা ৫৬ পয়সা।

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (কনসোলিটেড ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩২ পয়সা।

এদিকে প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় ছিল (রিস্টেটেড) ৪৬ পয়সা।

৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ছিল ২১ টাকা ২২ পয়সা।

হাইডেলবার্গ মেটেরিয়ালস বাংলাদেশ পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫০ পয়সা। গত বছর একই সময়ে ১ টাকা ৬১ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে ৮ টাকা ৪৬ পয়সা লোকসান ছিল।

গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি: প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) বেড়েছে ২৭ পয়সা।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১২ পয়সা (রিস্টেটেড)।

এদিকে অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৭ পয়সা। গত বছরের একই সময়ে কোম্পানির ইপিএস ছিল ৭০ পয়সা (রিস্টেটেড)।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪ টাকা ৪০ পয়সা। আগের বছর ছিল ১৪ টাকা ৫১ পয়সা।

এছাড়া কোম্পানটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ১ টাকা ৩০ পয়সা। যা আগের বছর নেগেটিভ ছিল ১০ টাকা ৫১ পয়সা।

এক্সপোর্ট ইমপোর্ট (এক্সিম) ব্যাংক অব বাংলাদেশ পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (কনসোলিটেড ইপিএস) হয়েছে ১ টাকা ১৪ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ২১ পয়সা।

এদিকে সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির একক ইপিএস হয়েছে ১ টাকা ১০ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ১৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪ টাকা ১৪ পয়সা। আগের অর্থবছরে ছিল ২৩ টাকা ০৭ পয়সা।

আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ২৩ পয়সা লোকসান হয়েছিল।

এদিকে প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪২ পয়সা। গত বছরের একই সময়ে কোম্পানির লোকসান ছিল ৩৯ পয়সা।

৩০ জুন, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে মাইনাস ১৯ টাকা ৮৬ পয়সা।

লিন্ডে বাংলাদেশ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৬৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৪ টাকা ৫৪ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ১৩ টাকা ০৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৯ টাকা ০৩ পয়সা।

আলোচ্য সময়ে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৮৪ টাকা ৩০ পয়সা।

পূবালী ব্যাংক পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (কনসোলিটেড ইপিএস) হয়েছে ৩ টাকা ৭৩ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২ টাকা ৪১ পয়সা।

এদিকে সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির এককভাবে ইপিএস হয়েছে ৩ টাকা ৬২ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ৩৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৪৪ টাকা ২৯ পয়সা। আগের অর্থবছরে ছিল ৪২ টাকা ৭৪ পয়সা।

এছাড়া আলোচ্য সময়ে পূবালী ব্যাংক পিএলসির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো সমন্বিতভাবে (এনওসিএফপিএস) করেছে ১৭ টাকা ১৫ পয়সা। যা আগের বছর নেগেটিভ ছিল ২ টাকা ২৮ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৫২ পয়সা।

এদিকে প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৫ পয়সা। গত বছরের একই সময়ে ১ টাকা ৮ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৩ টাকা ০৪ পয়সা।

নিজস্ব প্রতিবেদক : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৫১ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ৩ টাকা ৭৯ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৩ টাকা ১৬ পয়সা।

আলোচ্য সময়ে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৭ টাকা ৭ পয়সা।

ব্র্যাক ব্যাংক পিএলসি : ৩০ জুন, ২০২৪ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৯৪ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ২ টাকা ৯৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৭৫ পয়সা।

আলোচ্য সময়ে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৯ টাকা ৯৫ পয়সা।

 

রূপালী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৪১ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৭৬ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ১২ পয়সা।

প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ৪৬ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৪৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৪৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৪ টাকা ৩৬ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৩০ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৬৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩ টাকা ৪৭ পয়সা।

আইএফআইসি ব্যাংক পিএলসি : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২৪ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ৩৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৫৬ পয়সা।

আলোচ্য সময়ে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ১৫ পয়সা।

 

Facebook Comments Box
top-1
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ জুলাই ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।