বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   60 বার পঠিত

৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- পাওয়ারগ্রিড, বিডি সার্ভিসেস এবং ন্যাশনাল টিউবস । গতকাল অনুষ্ঠিত বোর্ড সভায় এই ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

পাওয়ারগ্রিড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৪৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৮২ পয়সা। প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ৬ টাকা ৪৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ২ টাকা ৭১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩৯ টাকা ৭ পয়সা। গত বছর একই সময় শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৩৩ টাকা ৬৬ পয়সা।

ন্যাশনাল টিউবস : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৩৮ পয়সা। প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ২ টাকা ৮৮ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৩১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫০ টাকা ১২ পয়সা। গত বছর একই সময় শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৫০ টাকা ৫৮ পয়সা।

বিডি সার্ভিসেস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৩ টাকা ৯৮ পয়সা। প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ৩০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ২ টাকা ৪০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৩৯ টাকা ৯৭ পয়সা। গত বছর একই সময় শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৪৩ টাকা ৪ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।