বুধবার ১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২   |   প্রিন্ট   |   71 বার পঠিত

১০ ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ মিউচ্যুয়াল ফান্ড। এগুলো হলো- এসইএমএল লেকচার ইক্যুয়িটি ম্যানেজমেন্ট, এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড, আইসিবি ইমপ্লয়িজ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক আইসিবি মিউচুয়াল ফান্ড, প্রাইম ফিন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি সোনালী ব্যাংক মিউচুয়াল ফান্ড এবং আইসিবি অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এসইএমএল লেকচার ইক্যুয়িটি ম্যানেজমেন্ট ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৪৬ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৮০ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৪ সেপ্টেম্বর।

এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। করে এই ডিভিডেন্ড ঘোষণা করা হয়। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫২ পয়সা। জুন, ২০২২ তারিখের মার্কেট প্রাইস অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১১ টাকা ২৫ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৪ সেপ্টেম্বর।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫৯ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৯৭ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর।

আইসিবি ইমপ্লয়িজ ফার্স্ট মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫৯ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ৯ টাকা ৯৮ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর।

প্রাইম ব্যাংক আইসিবি মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫০ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৪৪ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর।

প্রাইম ফিন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫০ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৫ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর।

আইসিবি থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫৩ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ৯ টাকা ৭৯ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর।

আইএফআইএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৪ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।ঢাকা স্টক সূত্রে এই তথ্য জানা গেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৩৯ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ৯ টাকা ৮৭ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর।

আইসিবি সোনালী ব্যাংক মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫১ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৫৮ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর।

আইসিবি অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৯ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ১ টাকা ২৮ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১১ টাকা ৫৯ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৩৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।