• আইসিসিবিতে ফুড এক্সপো শুরু হচ্ছে ২৭ মার্চ

    বিবিএনিউজ.নেট | ২২ মার্চ ২০১৯ | ১১:০৪ পূর্বাহ্ণ

    আইসিসিবিতে ফুড এক্সপো শুরু হচ্ছে ২৭ মার্চ
    apps

    রাজধানীর কুড়িল বিশ্বরোড সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) ২৭ মার্চ শুরু হচ্ছে ‘৪র্থ ফুড অ্যান্ড অ্যাগ্রো বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৯’। চার দিনব্যাপী এ প্রদর্শনীর আয়োজন করেছে সেমস গ্লোবাল।

    এ উপলক্ষে সোমবার দুপুরে রাজধানীর পল্টন টাওয়ারের ইআরএফ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে প্রদর্শনী নিয়ে বিস্তারিত তুলে ধরেন সেমস গ্লোবাল ইউএসএ এবং এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সভাপতি মেহেরুন এন ইসলাম।

    Progoti-Insurance-AAA.jpg

    এ সময় সেমস বাংলাদেশের এক্সিকিউটিভ ডিরেক্টর তানভীর কামরুল ইসলাম, হেড অব মার্কেটিং নইম শরীফ ও আসিফ আরমান উপস্থিত ছিলেন।

    মেহেরুন এন ইসলাম বলেন, এ প্রদর্শনী কৃষি শিল্পের দ্রুত উন্নয়ন ও নিত্যনতুন প্রযুক্তি ব্যবহার এবং বাজার বৃদ্ধির জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। যা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে সহায়ক হবে।


    তিনি জানান, প্রদর্শনীতে বাংলাদেশ, ভারত, চীন, থাইল্যান্ড, মালয়েশিয়া, ভিয়েতনাম, সংযুক্ত আরব আমিরাত, ফিলিস্তিন, জার্মানি, ইতালি, জাপানের বিভিন্ন ধরনের কৃষিজাত উদ্ভাবনী পণ্য ও সেবা, যন্ত্রাংশ, কেমিক্যাল, প্যাকেজিংসহ প্রক্রিয়াজাতকরণ বিষয়াদি প্রদর্শন করা হবে।

    এছাড়া এ প্রদর্শনীর পাশাপাশি ‘৪র্থ পোল্ট্রি অ্যান্ড লাইভস্টক বাংলাদেশ ইন্ট্যারন্যাশনাল এক্সপো-২০১ ‘, ‘৪র্থ অ্যাগ্রো কেমিক্যাল বাংলাদেশ এক্সপো-২০১৯’ এবং ‘ইন্টারন্যাশনাল প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং এক্সপো-২০১৯’ অনুষ্ঠিত হবে।

    ২৭ থেকে ৩০ মার্চ পর্যন্ত প্রদর্শনী চলবে প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:০৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি