• খাগড়াছড়ির গুইমারায় মারমা উন্নয়ন সংসদের কাউন্সিল অনুষ্ঠিত

    শ্যামল রুদ্র, খাগড়াছড়ি | ০২ ফেব্রুয়ারি ২০২০ | ১১:১৭ পূর্বাহ্ণ

    খাগড়াছড়ির গুইমারায় মারমা উন্নয়ন সংসদের কাউন্সিল অনুষ্ঠিত
    apps

    বর্ণাঢ্য আয়োজনে মারমা উন্নয়ন সংসদ (মাউস) গুইমারা উপজেলা শাখার কাউন্সিল ও ত্রিবার্ষিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে। মাউস গুইমারা উপজেলা শাখা সম্মেলন প্রস্তুতি কমিটির আয়োজনে শুক্রবার গুইমারা মডেল উচ্চবিদ্যালয় মাঠে শাখার সাধারণ সম্পাদক থৈয়ংগ্য মারমার সভাপতিত্বে সুইমং মারমার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী এবং উদ্বোধন করেন মাউস কেন্দ্রীয় কমিটির সভাপতি মংপ্রু চৌধুরী।এছাড়া প্রধান বক্তা ছিলেন মাউস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী (অপু)। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা রেম্রাচাই চৌধুরী, সহ-সভাপতি ম্রাগ্য মারমা, সাংগঠনিক সম্পাদক সাথোয়াইঅং মারমা, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা প্রমুখ।

    সভায় বক্তারা বলেন,পার্বত্য চট্রগ্রামে পিছিয়ে পড়া মারমা জনগোষ্ঠির শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলাসহ সর্বক্ষেত্রে উন্নয়নের লক্ষে মারমা উন্নয়ন সংসদ গঠিত হলেও সংগঠনটি বিভিন্ন জনগোষ্ঠির কল্যাণে কাজ করে যাচ্ছে। পাহাড়ে বিভিন্ন ভাষা ভাষীর মানুষ বসবাস করলেও মূলত আমরা এক ও অভিন্ন। আমরা সকলেই বাংলাদেশী। সকল বিভেদ ভুলে আসুন আমরা কাঁধে কাঁধ মিলিয়ে সরকারের এই উন্নয়নের অগ্রযাত্রায় একজন গর্বিত অংশীদার হই। পার্বত্য জনপদে উন্নয়নের যে জোয়ার বইছে,তা সম্ভব হয়েছে বর্তমান সরকারের একান্ত আন্তরিকতার কারণে। সকলের সহযোগিতা ও আন্তরিকতা থাকলে অচিরেই আমরা পার্বত্যবাসী উন্নয়নের চরম শিখরে আরোহণ করতে পারবো।

    Progoti-Insurance-AAA.jpg

    এর আগে নেতাকর্মীদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মোটরশোভাযাত্রা, জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি কংজরী চৌধুরী।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১১:১৭ পূর্বাহ্ণ | রবিবার, ০২ ফেব্রুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি