• খোদা বক্স-ব্যাংক বীমা অর্থনীতি অ্যাওয়ার্ড ২০১৭ প্রদান আজ

    বিবিএনিউজ.নেট | ১১ মার্চ ২০১৯ | ৯:১২ পূর্বাহ্ণ

    খোদা বক্স-ব্যাংক বীমা অর্থনীতি অ্যাওয়ার্ড ২০১৭ প্রদান আজ
    apps

    দেশের শীর্ষ ১২ বীমা কোম্পানিকে আজ সোমবার প্রদান করা হচ্ছে ‘খোদা বক্স-ব্যাংক বীমা অর্থনীতি অ্যাওয়ার্ড-২০১৭’। রাজধানীর সিরডাপ মিলনায়তনে বিকাল ৪টায় খোদা বক্স মেমোরিয়াল ট্রাস্ট অ্যান্ড ফাউন্ডেশন ও ব্যাংক বীমা অর্থনীতি পত্রিকার যৌথ আয়োজনে এই অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে।

    দুই প্রতিষ্ঠানের যৌথভাবে গঠিত জুরিবোর্ডের চ‚ড়ান্ত বাছাইয়ে পাঁচটি ক্যাটাগরিতে শীর্ষ ১২টি বীমা কোম্পানিকে এই অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করা হয়েছে। কোম্পানিগুলো হচ্ছে- ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড (ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কাটাগরি), পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরি), পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড. সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেড ও বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (নন-লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরি), ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড ইসলামী (নন-লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরি) এবং সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (চতুর্থ প্রজন্মের লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরি)।

    Progoti-Insurance-AAA.jpg

    এ উপলক্ষে দেশের আর্থিকখাতের প্রতিষ্ঠানগুলোর ‘বার্ষিক প্রতিবেদনে বাংলা ভাষা ব্যবহার’ শীর্ষক এক আলোচনা সভারও আয়োজন করা হয়েছে। অ্যাওয়ার্ড প্রদান কমিটির সমন্বয়কারী মোহাম্মাদ মুনীরুজ্জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপধাক্ষ্য ড. আবদুস শহীদ এমপি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন। অন্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য ড. মোশাররফ হোসেন, বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান একে এম মনিরুল হক, বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্য ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম, পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানির কনসালটেন্ট কিউ এফ এম সিরাজুল ইসলাম, খোদা বক্স মেমোরিয়াল ট্রাস্ট অ্যান্ড ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ওবাইদুর রহিম প্রমুখ।


    বীমাশিল্পের প্রয়াত গুণীদের স্মরণ সভা ও সম্মাননা
    এদিকে দেশের বীমাশিল্পে প্রয়াত গুণীজনদের প্রতি শ্রদ্ধা জানাতে এক স্মরণসভা ও সম্মাননা (মরণোত্তর) অনুষ্ঠানের আয়োজন করা হয়েছেন আজ সোমবার। অর্থনীতি বিষয়ক পত্রিকা মালিকদের সংগঠন ইকনোমিক মিডিয়া অ্যাসোসিয়েশনের (ইমা) উদ্যোগে সকালে সিরডাপ মিলনায়তনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

    এ আয়োজনে বীমাশিল্পের সাথে সংশ্লিষ্টদের উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:১২ পূর্বাহ্ণ | সোমবার, ১১ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি