• বর্ণাঢ্য আয়োজন

    ‘খোদা বক্স-ব্যাংক বীমা অর্থনীতি অ্যাওয়ার্ড ২০১৭’ পেলো ১২ প্রতিষ্ঠান

    বিবিএনিউজ.নেট | ১২ মার্চ ২০১৯ | ২:৪৯ অপরাহ্ণ

    ‘খোদা বক্স-ব্যাংক বীমা অর্থনীতি অ্যাওয়ার্ড ২০১৭’ পেলো ১২ প্রতিষ্ঠান

    ‘খোদা বক্‌স-ব্যাংক বীমা অর্থনীতি অ্যাওয়ার্ড ২০১৭’ অনুষ্ঠানে আগত অতিথিরা


    apps

    দেশের বীমাশিল্পের ১২ কোম্পানিকে প্রদান করা হলো ‘খোদা বক্স-ব্যাংক বীমা অর্থনীতি অ্যাওয়ার্ড-২০১৭’ । সোমবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে খোদা বক্স মেমোরিয়াল ট্রাস্ট অ্যান্ড ফাউন্ডেশন ও ব্যাংক বীমা অর্থনীতি পত্রিকার যৌথ আয়োজনে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

    পাঁচটি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ডপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড (ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কাটাগরি), পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরি), পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড. সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেড ও বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (নন-লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরি), ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড ইসলামী (নন-লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরি) এবং সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (চতুর্থ প্রজন্মের লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরি)।

    Progoti-Insurance-AAA.jpg

    প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপধাক্ষ্য ড. আবদুস শহীদ এমপি

    এ উপলক্ষে বিকালে ‘বার্ষিক প্রতিবেদনে বাংলা ভাষা ব্যবহার’ শীর্ষক এক আলোচনা সভারও আয়োজন করা হয়। ব্যাংক বীমা অর্থনীতি পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মাদ মুনীরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপধাক্ষ্য ড. আবদুস শহীদ এমপি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন। অন্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য ড. মোশাররফ হোসেন, বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান একে এম মনিরুল হক, বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্য ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম, পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানির কনসালটেন্ট কিউ এফ এম সিরাজুল ইসলাম, খোদা বক্স মেমোরিয়াল ট্রাস্ট অ্যান্ড ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ওবাইদুর রহিম প্রমুখ।

    ইকনোমিক মিডিয়া অ্যাসোসিয়েশন (ইমা) আয়োজিত গুণীজন সম্মাননা (মরণোত্তর) ও স্মরণ সভায় অতিথিদের সাথে সম্মাননা ক্রেস্ট হাতে প্রয়াতদের পরিবারের সদস্যরা

    এর আগে সকালে বীমাশিল্পে অনবদ্য অবদান রাখায় প্রয়াত গুণীজনদের প্রতি শ্রদ্ধা জানাতে ১৪ গুণী ব্যক্তিকে মরণোত্তর সম্মাননা ও স্মরণ সভার আয়োজন করে অর্থনীতি বিষয়ক পত্রিকাগুলোর মালিকদের সংগঠন ইকনোমিক মিডিয়া অ্যাসোসিয়েশন (ইমা)।


    ইমার সভাপতি মোহাম্মাদ মুনীরুজ্জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন অ্যাকচুয়ারি। অন্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন বিজিআইসি’র ইনডিপেনডেন্ট পরিচালক ও বিশিষ্ট লোকসংগীতশিল্পী মুস্তাফা জামান আব্বাসী, মেঘনা লাইফ ও কর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহম্মেদ, ব্যাংক বীমা অর্থনীতি পত্রিকার উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জি এম কামরুল ইসলাম, গ্লোবাল ইন্স্যুরেন্স লিমিটেডের সিনিয়র কনসালটেন্ট এ বি এম নূরুল হক, খোদা বক্‌স মেমোরিয়াল ট্রাস্ট অ্যান্ড ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ওবাইদুর রহিম এবং প্রধান আলোচক ছিলেন বিজিআইসি’র চেয়ারম্যান তওহিদ সামাদ । শুভেচ্ছা বক্তব্য দেন অ্যাসোসিয়েশনের সেক্রেটারি আবুল বাশার হাওলাদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা ইউনিভার্সিটি মাস্টার অব অ্যাকচুয়ারিয়াল সায়েন্সের স্টুডেন্ট এবং যমুনা লাইফ কর্মকর্তা মো. জসিম উদ্দিন।

    মরণোত্তর সম্মাননাপ্রাপ্ত বীমাশিল্পের গুণজনরা হলেন- মরহুম খোদা বক্‌স, বিশিষ্ট মরহুম এম এ সামাদ, মরহুম সাফাত আহমদ চৌধুরী, মরহুম গিয়াস উদ্দিন আহমেদ, মরহুম নজমুল হক সিদ্দিকী, মরহুম আব্দুল জব্বার মেহমান, মরহুম এটিএম সাইফুল ইসলাম, মরহুম সরাফত উল্লাহ ঢালী, মরহুম মুজিব উদ দৌলা, মরহুম মঈদুল ইসলাম, মরহুম এম হারুনুর রশিদ, মরহুম জাহেদুল আবেদিন, মরহুম গোলাম মওলা এবং মরহুম এ কে এম ইলিয়াস হোসেন।

    অনুষ্ঠানে প্রয়াতদের পরিবারের সদস্য পুত্রকন্যারা উপস্থিত থেকে এ সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি