রবিবার ২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মার্কেন্টাইল ইসলামী লাইফের বার্ষিক সম্মেলন ও বীমা দাবি প্রদান সভা অনুষ্ঠিত

  |   শনিবার, ২১ মে ২০২২   |   প্রিন্ট   |   333 বার পঠিত

মার্কেন্টাইল ইসলামী লাইফের বার্ষিক সম্মেলন ও বীমা দাবি প্রদান সভা অনুষ্ঠিত

মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ‘বার্ষিক সম্মেলন-২০২২ ও বীমা দাবি প্রদান অনুষ্ঠান’ গতকাল (২১ মে) রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি ভবন) এ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন এফসিএ। গেস্ট অব অনার হিসেবে ছিলেন কোম্পানির প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের উপদেষ্টা এম. কামাল উদ্দিন। বিশেষ অতিথি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক (উপসচিব) মো. শাহ আলম, ভাইস চেয়ারম্যান এম নাসির উদ্দীন এবং বিজিএমইএ’র স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বশির উদ্দিন আহমেদ। সম্মেলনে সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইদুল আমিন।

প্রধান অতিথি আইডিআরএ’র চেয়ারম্যান তার বক্তব্যে শতভাগ বীমা দাবি পরিশোধ করায় মার্কেন্টাইল ইসলামী লাইফ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। লাইফ বীমায় আস্থা সংকট দূরীকরণে বীমা দাবি প্রদানের এই ধারা অব্যাহত রাখতে পরামর্শ দেন। বীমা খাতের উন্নয়নে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বিভিন্ন কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে, অচিরেই বীমা সেক্টরের কাক্সিক্ষত উন্নতি দৃশ্যমান হবে বলে ড. মোশাররফ আশা প্রকাশ করেন। কোম্পানির প্রতিষ্ঠাতা এম কামাল উদ্দিন বলেন, এই কোম্পানি যথাসময়ে গ্রাহকের বীমা দাবি পরিশোধে বদ্ধপরিকর। আইডিআরএ এর পরিচালক (উপসচিব) শাহ আলম বলেন, সচ্ছতা, জবাবদিহিতা ও রুলস রেগুলেশন মেনে বীমা ব্যবসা করলে এই কোম্পানি লক্ষমাত্রা অর্জনে সক্ষম হবে ইনশাআল্লাহ। সম্মেলনে বক্তব্য রাখেন ডিএমডি (উন্নয়ন প্রশাসন) শেখ আব্দুর রশিদ, এএমডি অ্যান্ড সিএফও মোহাম্মদ আক্তারুজ্জামান, এএমডি অ্যান্ড ঢাকা রিজিওন ইনচার্জ মো. মজিবুল মাওলা লিটন, এএমডি অ্যান্ড ইস্টার্ন রিজিওন ইনচার্জ মোহাম্মদ মীর হোসেন, এএমডি অ্যান্ড ওয়েস্টার্ন রিজিওন ইনচার্জ মো. ফাখরুল ইসলাম এএমডি অ্যান্ড স্মার্ট প্রোজেক্ট প্রধান মোহাম্মদ এমরান, ডিভিশন ইনচার্জসহ উর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

সম্মেলনে বিভিন্ন গ্রুপ প্রতিষ্ঠান ও মরণোত্তর ব্যক্তিদের নমিনির নিকট প্রায় ২০ লাখ টাকার বীমা দাবির চেক হস্তান্তর করা হয়। গ্রুপ বীমা চুক্তির আওতায় সেন্ট্রাল হসপিটালের দুই কর্মকর্তার মরণোত্তর বীমা দাবি ৩ লাখ ৯৬ হাজার ৮০ টাকা, শাহজালাল ইসলামী ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকের মরণোত্তর বীমা দাবি বাবদ ৯ লাখ ৭৬ হাজার ৮ টাকা, চাদপুর শাখা অফিসের বীমা গ্রহীতা আসমা আক্তার এর মরণোত্তর দাবির ১ লাখ ৩৩ হাজার ১৮৫ টাকা, শিবচর অফিসের বীমা গ্রহীতা শান্তি আক্তারের মরণোত্তর বীমা দাবির ১ লাখ ৬ হাজার ৫৫৪ টাকা, মাদারীপুর শাখা অফিসের গ্রাহক নুরুল আমিন এর মরণোত্তর ১ লাখ ১৮ হাজার ৫৭৭ টাকার বীমা দাবির চেক হস্তান্তর করা হয়। সারাদেশ হতে আগত প্রায় তিনশত কর্মকর্তা সম্মেলনে অংশগ্রহণ করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:০১ অপরাহ্ণ | শনিবার, ২১ মে ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।