• মীর সাব্বির-নাদিয়ার ফ্যামিলি ড্রামা

    | ৩১ জানুয়ারি ২০১৯ | ৩:২২ অপরাহ্ণ

    মীর সাব্বির-নাদিয়ার ফ্যামিলি ড্রামা
    apps

    ছোট পর্দার জনপ্রিয় দুই মুখ মীর সাব্বির ও নাদিয়া। মীর সাব্বির পরিচালনার পাশাপাশি নিজের শক্ত অবস্থান থেকেই অভিনয়ও চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ অভিনয় জীবনের এই সময়ে এসে একটু ব্যতিক্রম ধরনের এবং চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে মনোযোগী হয়ে উঠেছেন।

    সম্প্রতি একটি নতুন টেলিফিল্মে তারা জুটিও বেঁধেছেন তারা। নাম ‘বোঝা’। রেজওয়ান খানের রচনায় এটি পরিচালনা করছেন কায়সার আহম্মেদ। ড্রীম আনলিমিটেড এর সৌজন্যে টেলিফিল্মেটি প্রযোজনা করেছেন চলচ্চিত্র প্রযোজক মো. একরামুল হক ভূঁইয়া।

    Progoti-Insurance-AAA.jpg

    টেলিফিল্মটি নিয়ে নাদিয়া বলেন, সময়উপযোগি একটি ফ্যামিলির বউ শাশুড়ির ঘটনা কেন্দ্রিক গল্পের কাজ এটি। এই গল্পে আমার স্বামীর চরিত্রে কাজ করেছেন অভিনেতা মীর সাব্বির এবং আমার শ্বাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দিলারা জামান। এমন গল্পের কাজ আমার বেশি টানে। বিশেষ করে অসাধারণ গল্প এটি।

    টেলিফিল্মটি প্রসঙ্গে মীর সাব্বির জানান, এই গল্পটি একেবারেই অনেকের বাস্তব জীবনের চিত্র। সংসারে একজন বাবা মারা যাওয়ার পর গর্ভধারিনী মাকে যে কতোটা কষ্ট করতে হয়। তা এই গল্পে তুলে ধরা হয়েছে। এরপর ওই সংসারে যখন ছেলে বিয়ে করে বউ নিয়ে আসে। প্রায় তা সকলেরই জানা। এক কথায় নির্মাতা ও রচয়িতাও গল্পটি ভালো ভাবে ফুটিয়ে তুলেছেন। আশা করি দর্শকদেরও গল্পটি বেশ ভালো লাগবে।


    গত ১৫ ও ১৬ জানুয়ারি রাজধানীর উত্তরায় টেলিফিল্মেটির বিভিন্ন দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। প্রযোজনা সূত্রে জানা যায় আসছে ফেব্রুয়ারি মাসেই চ্যানেল আইতে প্রচারিত হবে এই টেলিফিল্মটি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:২২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি