শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়ে রোমাঞ্চিত বাংলাদেশের ক্রিকেটাররা

বিবিএনিউজ.নেট   |   সোমবার, ১৯ আগস্ট ২০১৯   |   প্রিন্ট   |   487 বার পঠিত

টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়ে রোমাঞ্চিত বাংলাদেশের ক্রিকেটাররা

টেস্ট চ্যাম্পিয়নশিপে এরই মধ্যে অভিষেক হয়ে গেছে চারটি দেশের। আগামী নভেম্বরে প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় মাঠে নামবে বাংলাদেশ। টেস্ট সহ-অধিনায়ক মাহমুদউল্লাহ জানান, নতুন এই টুর্নামেন্টে খেলার জন্য উদগ্রীব বাংলাদেশের ক্রিকেটাররা। এর আগে জিততে চান আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী সেপ্টেম্বরে প্রথমবারের মতো আফগানিস্তানের বিপক্ষে কোনো টেস্ট খেলবে বাংলাদেশ। শক্তিশালী স্পিন আক্রমণের জন্য পরিচিত আফগানদের বিপক্ষে কঠিন লড়াই দেখছেন মাহমুদউল্লাহ।

“যে কোনো দলের বিপক্ষে খেলা হোক, প্রতিটি টেস্টই গুরুত্বপূর্ণ। আমি মনে করি, যে কোনো ক্রিকেটারের ক্যারিয়ারের পরিপূর্ণতা দেয় টেস্ট ক্রিকেট। আশা করি, (আফগানিস্তানের বিপক্ষে) ভালো একটা ম্যাচ হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, ম্যাচটি আমাদের জিততে হবে।”

টেস্ট ক্রিকেট বরাবরই বাড়তি গুরুত্ব পায় মাহমুদউল্লাহর কাছে। অভিজ্ঞ এই অফ স্পিনিং অলরাউন্ডার মনে করেন, চ্যাম্পিয়নশিপের জন্য টেস্ট ক্রিকেটকে এখন সবাই গুরুত্বের সঙ্গে নেবে।

“আমার মনে হয়, এই টুর্নামেন্টে আমাদের জন্য অনেক বড় একটি সুযোগ। টেস্ট চ্যাম্পিয়নশিপ টেস্ট ক্রিকেটকে আরো নতুনভাবে উপস্থাপন করেছে। আমরা সবাই এই টুর্নামেন্টে খেলার জন্য বেশ উদগ্রীব। সামনে আমাদের অনেক টেস্ট ম্যাচ আছে। আশা করি, ওয়ানডের ধারাবাহিকতা আমরা এই সংস্করণেও নিয়ে আসতে পারব।”

“নতুন জিনিসের ব্যাপারে সবাই অনেক আগ্রহী থাকে, রোমাঞ্চিত থাকে। এর ফলাফল কেমন হবে জানার জন্য সবারই কৌতুহল থাকে। আমার মনে হয়, টেস্ট ক্রিকেটের জন্য এটি ভালো একটি দিক।”

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:২৭ অপরাহ্ণ | সোমবার, ১৯ আগস্ট ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।