বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাঁচ শতাংশের বেশি শেয়ারদর বেড়েছে ৩৭ কোম্পানির

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১   |   প্রিন্ট   |   183 বার পঠিত

পাঁচ শতাংশের বেশি শেয়ারদর বেড়েছে ৩৭ কোম্পানির

প্রতীকী ছবি

রোববার (৫ ডিসেম্বর) সপ্তাহের প্রথম কার্যদিবসে ৫ শতাংশের বেশি শেয়ারদর বেড়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩৭ কোম্পানির। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, গত বৃহস্পতিবার এশিয়া ইন্স্যুরেন্স শেয়ারের ক্লোজিং দর ছিল ৮২ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৯০.২০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৮.২০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

শেয়ারদর বাড়া কোম্পানিগুলো ধারাবাহিকভাবে দেয়া হলো-

পেপার প্রসেসিং: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪৫.২০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১৫৯.৭০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ১৪.৫০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে।

স্টাইলক্রাফট লিমিটেড: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৭.৪০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১০৭.১০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৯.৭০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৫.৫০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৭২ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৬.৫০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

প্রাইম ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.৫০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৫৯.৯০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৫.৪০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইনফরমেশন সার্ভিসেস: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৫.৪০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৮.৯০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৩.৫০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

আমরা নেটওয়ার্ক: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৮০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৪৮.১০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৪.৩০ টাকা বা ৯.৮২ শতাংশ বেড়েছে।

সিভিও পেট্রোকেমিক্যাল: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫৭.৪০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১৭১.৯০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ১৪.৫০ টাকা বা ৯.২১ শতাংশ বেড়েছে।

জেমিনি সী ফুড: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২২১.১০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৪০.৯০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ১৯.৩০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।

রহিমা ফুড: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০৭.২০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৩৩.৭০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২৬.৫০ টাকা বা ৮.৬৩ শতাংশ বেড়েছে।

জেনারেশন নেক্সট ফ্যাশন: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.৮০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৬.৩০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ০.৫০ টাকা বা ৮.৬২ শতাংশ বেড়েছে।

ইনটেক লিমিটেড: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৯.২০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.২০ টাকা বা ৮.১৫ শতাংশ বেড়েছে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯২ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৯৯.৪০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৭.৪০ টাকা বা ৮.০৪ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৫.২০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১১৩.৫০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৮.৩০ টাকা বা ৭.৮৯ শতাংশ বেড়েছে।

বীচ হ্যাচারি: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.৩০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৯.৪০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.১০ টাকা বা ৭.৬৯ শতাংশ বেড়েছে।

জিল বাংলা সুগার মিল: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৩.৬০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১১১.৪০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৭.৮০ টাকা বা ৭.৫৩ শতাংশ বেড়েছে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৭০.৭০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৭৫.৮০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৫.১০ টাকা বা ৭.২১ শতাংশ বেড়েছে।

আনলিমা ইয়ার্ন ডাইং: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৩০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৮.৯০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.৬০ টাকা বা ৭.১৬ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৯০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৫১.৩০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৩.৪০ টাকা বা ৭.১০ শতাংশ বেড়েছে।

আমরা টেকনোলজিস: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.২০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩০.১০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ১.৯০ টাকা বা ৬.৭৪ শতাংশ বেড়েছে।

ম্যাকসন্স স্পিনিং মিলস: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৭০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২৫.২০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ১.৫০ টাকা বা ৬.৩৩ শতাংশ বেড়েছে।

নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৬০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৫০.৬০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৩ টাকা বা ৬.৩০ শতাংশ বেড়েছে।

পিপলস ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৫০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৫০.৪০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.৯০ টাকা বা ৬.১১ শতাংশ বেড়েছে।

কর্ণফুলী ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৯.৬০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৪২ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.৪০ টাকা বা ৬.০৬ শতাংশ বেড়েছে।

জনতা ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২.৫০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৪৫ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.৫০ টাকা বা ৫.৮৮ শতাংশ বেড়েছে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.১০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩৮.২০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.১০ টাকা বা ৫.৮২ শতাংশ বেড়েছে।

ওরিয়ন ইনফিউশন: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৬.৪০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১০২ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৫.৬০ টাকা বা ৫.৮১ শতাংশ বেড়েছে।

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬২.৩০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৬৫.৯০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৩.৬০ টাকা বা ৫.৭৮ শতাংশ বেড়েছে।

সোনার বাংলা ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৮.৭০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৭২.৬০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৩.৯০ টাকা বা ৫.৬৮ শতাংশ বেড়েছে।

অ্যারামিট সিমেন্ট: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.১০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৩১.৮০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ১.৭০ টাকা বা ৫.৬৫ শতাংশ বেড়েছে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৯.২০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৭৩.১০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৩.৯০ টাকা বা ৫.৬৪ শতাংশ বেড়েছে।

রূপালী ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪২.৭০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৪৫.১০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.৪০ টাকা বা ৫.৬২ শতাংশ বেড়েছে।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৬.৪০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৪৮.৯০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২.৫০ টাকা বা ৫.৩৯ শতাংশ বেড়েছে।

দেশবন্ধু পলিমার: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.৫০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২১.৬০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ১.১০ টাকা বা ৫.৩৭ শতাংশ বেড়েছে।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১১১.১০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ১১৬.৭০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ৫.৬০ টাকা বা ৫.০৪ শতাংশ বেড়েছে।

মেট্রো স্পিনিং: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৯০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ২০.৯০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ১ টাকা বা ৫.০৩ শতাংশ বেড়েছে।

মুন্নু এগ্রো: গত বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫০০ টাকা। রোববার (৫ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির শেয়ারের সর্বশেষ লেনদেন হয়েছে ৫২৫.১০ টাকায়। অর্থাৎ প্রতিষ্ঠানটির শেয়ারদর ২৫.১০ টাকা বা ৫.০২ শতাংশ বেড়েছে।

এনএস/এস

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:২৩ অপরাহ্ণ | রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।