শনিবার ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ ব্যাংকের জিএম পদে ৪ জনকে পদোন্নতি

বিবিএনিউজ.নেট   |   সোমবার, ০৯ মার্চ ২০২০   |   প্রিন্ট   |   276 বার পঠিত

বাংলাদেশ ব্যাংকের জিএম পদে ৪ জনকে পদোন্নতি

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক পদে চারজনকে পদোন্নতি দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের এক অফিস নির্দেশে এ পদোন্নতি দেয়া হয়। তারা হলেন মো. রজব আলী, হুসনে আরা শিখা, মোহাম্মদ জামাল উদ্দিন ও মো. শওকাতুল আলম।

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়েছেন আর্থিক প্রতিষ্ঠান ও বাজার বিভাগের উপমহাব্যবস্থাপক মো. রজব আলী। তিনি ১৯৯৬ সালে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ ব্যাংকে যোগদান করেন। তিনি বাংলাদেশ ব্যাংকের ব্যাংক পরিদর্শন বিভাগ, বৈদেশিক মুদ্রানীতি বিভাগসহ বিভিন্ন বিভাগে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়েছেন ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগের উপমহাব্যবস্থাপক হুসনে আরা শিখা। তিনি ১৯৯৬ সালে বাংলাদেশ ব্যাংকে সহকারী পরিচালক হিসেবে যোগদান করে প্রধান কার্যালয়ের ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগ, হিউমান রিসোর্সেস ডিপার্টমেন্টসহ বিশ্বব্যাংক অর্থ সহায়তাপুষ্ট প্রকল্প সেন্ট্রাল ব্যাংক স্ট্রেংদেনিং প্রজেক্ট, ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন্স ডেভেলপমেন্ট প্রজেক্ট ও ইনভেস্টমেন্ট প্রমোশন ফিন্যান্সিয়াল ফ্যাসিলিটি প্রজেক্টে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়েছেন ফিন্যান্সিয়াল স্ট্যাবিলিটি ডিপার্টমেন্টের উপমহাব্যবস্থাপক মোহাম্মদ জামাল উদ্দিন। জামাল উদ্দিন ১৯৯৬ সালে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ ব্যাংকে যোগদান করেন। তিনি বাংলাদেশ ব্যাংকের সিলেট অফিস, হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট, বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমি, ফরেন এক্সচেঞ্জ ইন্সপেকশন অ্যান্ড ভিজিলেন্স ডিপার্টমেন্ট, বৈদেশিক মুদ্রা পরিদর্শন বিভাগ, ফিন্যান্সিয়াল ইন্টিগ্রিটি অ্যান্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্ট এবং ফিন্যান্সিয়াল স্ট্যাবিলিটি ডিপার্টমেন্টে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়েছেন বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের উপমহাব্যবস্থাপক মো. শওকাতুল আলম। তিনি ১৯৯৬ সালে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ ব্যাংকে যোগদান করেন। তিনি বাংলাদেশ ব্যাংকের বরিশাল অফিস এবং প্রধান কার্যালয়ের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন বিভাগেও দায়িত্ব পালন করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:৪৯ অপরাহ্ণ | সোমবার, ০৯ মার্চ ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।