বুধবার ৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেঘনা পেট্রোলিয়ামের এজিএম সম্পন্ন

বিবিএ নিউজ.নেট   |   শনিবার, ০৬ মার্চ ২০২১   |   প্রিন্ট   |   313 বার পঠিত

মেঘনা পেট্রোলিয়ামের এজিএম সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত জ্বালানি খাতের প্রতিষ্ঠান মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ৪২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে কোম্পানির ১৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

গতকাল শনিবার বেলা ১১টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেওয়া হয়।

এজিএমে সভাপতিত্ব করেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং কোম্পানির পরিচালক পর্ষদের চেয়ারম্যান মো. আনিছুর রহমান। বার্ষিক সাধারণ সভায় সম্মানিত শেয়ারহোল্ডাররা ভার্চুয়ালি অংশগ্রহণ করে তাদের বক্তব্যে কোম্পানির বিভিন্ন উন্নয়নমূলক কর্মকণ্ডের প্রশংসা করেন এবং কোম্পানির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। কোভিড-১৯ মহামারি পরিস্থিতিতেও কোম্পানি ২০১৯-২০২০ হিসাব বছরে ৩০৭ দশমিক ৯২ কোটি টাকা কর উত্তর মুনাফা অর্জন করায় এবং শেয়ারপ্রতি আয় ২৮ টাকা ৪৫ পয়সা হওয়ায় কোম্পানির পরিচালনা পর্ষদ ও কর্মকর্তা-কর্মচারীদেরকে ধন্যবাদ জানান।

সভায় কোম্পানির পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (অর্থ বিভাগ) ও এমপিএল বোর্ডের পরিচালক সেলিনা আক্তার, যুগ্ম সচিব (অপারেশন্স ও পরিকল্পনা) বিপিসি ও এমপিএল বোর্ড পরিচালক সৈয়দ মেহদী হাসান, অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) ও স্বাধীন পরিচালক এমপিএল বোর্ড মো. আসমাউল হোসেন, অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) ও পরিচালক এমপিএল বোর্ড মো. খলিলুর রহমান, উপ-সচিব (প্রশাসন-১) জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ও পরিচালক এমপিএল বোর্ড শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, সিনিয়র সচিব মহোদয়ের একান্ত সচিব (জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ) ও পরিচালক এমপিএল বোর্ড শাহ মো. কামরুল হুদা, পরিচালক এমপিএল বোর্ড আবুল ফজল মো. নাফিউল করিম, ডেলটা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের এসইভিপি ও শেয়ারহোল্ডার পরিচালক এমপিএল বোর্ড আনোয়ারুল হক, মেঘনা পেট্রোলিয়াম লিমিটডের ব্যবস্থাপনা পরিচালক মীর ছাইফুল্লাহ-আল-খালেদ এবং কোম্পানি সচিব রেজা মো. রিয়াজউদ্দিন।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:৫৭ অপরাহ্ণ | শনিবার, ০৬ মার্চ ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।