শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রিলায়েন্স ইন্স্যুরেন্সের ২৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

বিবিএ নিউজ.নেট   |   বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০২২   |   প্রিন্ট   |   175 বার পঠিত

রিলায়েন্স ইন্স্যুরেন্সের ২৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

২০২১ সালের জন্য ২৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড। বুধবার (৩০ মার্চ) ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত কোম্পানির ৩৪তম বার্ষিক সাধারণ সভা শেয়ারহোল্ডারদের জন্য এ লভ্যাংশ অনুমোদন দেয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালকমণ্ডলীর চেয়ারম্যান শাহনাজ রহমান।

রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড ২০২১ সালে সর্বমোট ৩১৪ কোটি ৩ লাখ ৫০ হাজার টাকা প্রিমিয়াম অর্জন করে। যা আগের বছর ২০২০ সালে ছিল ২৯৩ কোটি ১৯ লাখ ২০ হাজার টাকা। এ বছর কোম্পানিটির কর পূর্ব মুনাফা দাঁড়িয়েছে ৮৩ কোটি ৬৮ লাখ ৬০ হাজার টাকা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিলায়েন্স ইন্স্যুরেন্স এ তথ্য জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারের অংশগ্রহণ ও উৎসাহের মধ্য দিয়ে বার্ষিক সাধারণ সভার কার্যক্রম অনুষ্ঠিত হয়। ব্যবস্থাপনা কর্তৃপক্ষের বিচক্ষণতা ও সুবিবেচনাপূর্ণ কার্যকর পদক্ষেপ গ্রহণের মাধ্যমে কোম্পানির কার্যক্রম পরিচালনার জন্য শেয়ারহোল্ডারবৃন্দ ভূয়সী প্রশংসা করেন।

বার্ষিক সাধারণ সভায় পাবলিক শেয়ারহোল্ডারদের মধ্য থেকে শ্রীমতী সাহা এবং সাবরা ইয়াসমিন চৌধুরী পরিচালক হিসেবে নিযুক্ত হন। পরে বার্ষিক সাধারণ সভার শেয়ারহোল্ডারবৃন্দ এবং নবনির্বাচিত পরিচালকসহ সকল পরিচালকমণ্ডলী কোম্পানির ভবিষ্যৎ কর্মপ্রক্রিয়া নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

সাধারণ সভা পরবর্তী পরিচালনা পর্ষদ সভায় শ্রী রাজিব প্রসাদ সাহা চেয়ারম্যান ও শামসুর রহমানকে ভাইস-চেয়ারম্যান হিসেবে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত কোম্পানির পরিচালকমন্ডলীর সদস্যগণ হচ্ছেন শ্রী রাজিব প্রসাদ সাহা (চেয়ারম্যান), শামসুর রহমান (ভাইস-চেয়ারম্যান), জাকিয়া রউফ চৌধুরী, শাহনাজ রহমান, সামিরা আলম, আরশাদ ওয়ালিউর রহমান, ইমরান ফয়েজ রহমান, ইফতিখারুল হক, আমিরান হোসেন, শ্রীমতী সাহা, শাযরেহ হক, সাবরা ইয়াসমিন চৌধুরী, মো. হাবিবুর রহমান মোল্লাহ এফসিএ, আব্দুল্লাহ আল মামুন এফসিএ, আজিজুর রশিদ এফসিএ, আনিস-উজ-জামান খান, প্রফসের মুহাম্মদ আব্দুল্লাহ এবং মো. খালেদ মামুন এফসিআইআই, মুখ্য নির্বাহী কর্মকর্তা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৩৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।