বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১০০ টাকার প্রাইজবন্ডের প্রথম পুরস্কার ০৩৪৯৩৬৪

বিবিএনিউজ.নেট   |   শুক্রবার, ০১ নভেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   416 বার পঠিত

১০০ টাকার প্রাইজবন্ডের প্রথম পুরস্কার ০৩৪৯৩৬৪

১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের সর্বশেষ ৯৭তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৩৪৯৩৬৪ এবং তিন লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কার বিজয়ী নম্বর ০৩৯৬৯৩২। প্রতিটি সিরিজে একজন করে মোট ৫৮ জন প্রথম ও দ্বিতীয় পুরস্কার পাবেন।

ড্রতে এক লাখ টাকা করে দুইটি তৃতীয় পুরস্কার বিজয়ী নম্বর হলো- ০৪৬৮৬৪৯ও ০৭০৪৪১৩। আর প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর- ০৮৭৪৪৪৪ ও ০৯৬৫৪৫৩।

বৃহস্পতিবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলনকক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) একেএম মাসুদুজ্জামান।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৮টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ এবং গচ এই ‘ড্র’ এর আওতাভুক্ত।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বরগুলো হলো: ০০০৫৬৭৪, ০০৩৩৪৫৩, ০০৫২৩১২, ০০৯৩০৪৩, ০১৪১২৭৮, ০১৮৮৭৭৯, ০১৯৮২৯২, ০২৪৩৮৪৬, ০৩০৬৬৪৫, ০৩০৮৫১৯, ০৩২৭০৮৩, ০৪৩৯০৫২, ০৪৫২১৩৬, ০৪৯৮৩৬৪, ০৫২৭০৫৪, ০৫৩৫৯২০, ০৫৪৬৭৪৭, ০৫৬০৬০৯, ০৫৬৪৬২০, ০৫৭৪৯১২, ০৬২৪৬৮৩, ০৬২৮৮৫৮, ০৬৩২১৮২, ০৬৬১৩৭৪, ০৬৯৫২৪১, ০৭০৮০৭৩, ০৭২৩৯৬৯, ০৭৩৪৫০৯, ০৭৩৭৪৬৮, ০৭৬৫১২৩, ০৭৬৮৫৭৬, ০৭৯৫২৮০, ০৮৪১৪৯৬, ০৮৪৫৬৮৮, ০৮৭৬০৮৫, ০৮৯১৭৩৫, ০৮৯৫৫৩৬, ০৯০৬২৮২, ০৯৪৩২০৮ ও ০৯৬৮৮৯২।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ০১ নভেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11167 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।