বৃহস্পতিবার ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৮ আগস্ট ২০২২   |   প্রিন্ট   |   82 বার পঠিত

১০ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ নির্ধারণ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ফান্ডগুলো হলো- এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পপুলাল লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, রিলায়েন্স ওয়ান এবং ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ফান্ডগুলোর ট্রাস্টি সভা আগামী ১১ এবং ১৪ আগস্ট ২০২২ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ১১ আগস্ট বিকাল সাড়ে ৩টায়, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল সাড়ে ৩টায়, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড ট্রাস্টি সভা বিকাল ৩টা ১০ মিনিটে, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ৩টায় এবং ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ২টা ৫০ মিনিটে অনুষ্ঠিত হবে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ১৪ আগস্ট বিকাল ৩ টাকা ০৫ মিনিটে, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ৩টায়, পিএইচপি মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা বিকাল ২টা ৫৫ মিনিটে, রিলায়েন্স ওয়ানের ৩টা ১৫ মিনিটে এবং পপুলার লাইফ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা বিকাল ২টা ৫০ মিনিটে অনুষ্ঠিত হবে।

সভায় ফান্ডগুলো ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৫২ অপরাহ্ণ | সোমবার, ০৮ আগস্ট ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।