শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১১ ফান্ডের লেনদেন স্থগিত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৪ সেপ্টেম্বর ২০২২   |   প্রিন্ট   |   66 বার পঠিত

১১ ফান্ডের লেনদেন স্থগিত

ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেটের কারণেআগামীকাল ৫ সেপ্টেম্বর স্থগিত থাকবে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ ফান্ডের ইউনিট লেনদেন। এগুলো হলো- এশিয়ান টাইগার মিউচ্যুয়াল ফান্ড, ডেল্টা ব্র্যাক হাউজিং ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, গ্রিনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড, আইসিবি ইমপ্লয়িজ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক আইসিবি মিউচুয়াল ফান্ড, আইসিবি থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ফিনিক্স ফিন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি সোনালী ব্যাংক মিউচুয়াল ফান্ড এবং আইসিবি অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এশিয়ান টাইগার মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫০ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখের মার্কেট প্রাইস অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৯৮ পয়সা।

ডেল্টা ব্র্যাক হাউজিং ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৭২ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখের মার্কেট প্রাইস অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১১ টাকা এক পয়সা।

গ্রিনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৭২ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখের মার্কেট প্রাইস অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৭৯ পয়সা।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫৯ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৯৭ পয়সা।

আইসিবি ইমপ্লয়িজ ফার্স্ট মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫৯ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ৯ টাকা ৯৮ পয়সা।

প্রাইম ব্যাংক আইসিবি মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫০ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৪৪ পয়সা।

ফিনিক্স ফিন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫০ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৫ পয়সা।

আইসিবি থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫৩ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ৯ টাকা ৭৯ পয়সা।

আইএফআইএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৪ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।ঢাকা স্টক সূত্রে এই তথ্য জানা গেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৩৯ পয়সা। ৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ৯ টাকা ৮৭ পয়সা।

আইসিবি সোনালী ব্যাংক মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫১ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৫৮ পয়সা।

আইসিবি অগ্রণী ব্যাংক মিউচুয়াল ফান্ড : এ ফান্ড ৩০ জুন, ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের জন্য ৯ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ১ টাকা ২৮ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখে বাজার মূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১১ টাকা ৫৯ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:২০ অপরাহ্ণ | রবিবার, ০৪ সেপ্টেম্বর ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।