বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:   |   মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   54 বার পঠিত

২০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- জনতা ইন্স্যুরেন্স, সিঙ্গার বিডি, জেমিনি সি ফুডস, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, প্রাইম ব্যাংক, এস্কোয়ার নিট, রহিম টেক্সটাইল, মতিন স্পিনিং, নাহি অ্যালুমিনিয়াম, বিবিএস ক্যাবলস, বিডি বিল্ডিং সিস্টেমস, প্রিমিয়ার সিমেন্ট, রেকিট বেনকিজার, সি পার্ল হোটেল, জেনেক্স ইনফোসিস, সোনারগাও টেক্সটাইল, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, সাভার রিফ্র্যাক্পরিজ, শ্যামপুর সুগার এবং জেনারেশন নেক্সট। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সিঙ্গার বিডি : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ১৩ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯১ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩১ টাকা ১০ পয়সা।

জেমিনি সি ফুডস : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ২০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪ পয়সা।

এদিকে অর্থবছরের তিন প্রান্তিক তথা ৯ মাসে ( জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১৫ টাকা ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৫ টাকা ১৬ পয়সা।

৩১ মার্চ ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৫ টাকা ৩৮ পয়সা।

জনতা ইন্স্যুরেন্স : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৯ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩৮ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৯৪ পয়সা।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৭২ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৮৩ পয়সা।

৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪ টাকা ৩১ পয়সা।

প্রাইম ব্যাংক : প্রথম প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯২ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৯ টাকা ৩৭ পয়সা।

এস্কোয়ার নিট : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৫ পয়সা।

এদিকে অর্থবছরের তিন প্রান্তিক তথা ৯ মাসে ( জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১৫ পয়সা।

৩১ মার্চ ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৭ টাকা ১৭ পয়সা।

রহিম টেক্সটাইল : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৯ টাকা ১০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল এক টাকা ৬৮ পয়সা।

এদিকে অর্থবছরের তিন প্রান্তিক তথা ৯ মাসে ( জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির লোকসান হয়েছে ৪ টাকা ৩৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২২ পয়সা।

৩১ মার্চ ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৭ টাকা ৮৭ পয়সা।

মতিন স্পিনিং : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩৪ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৯৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭ টাকা ৯৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৫৯ টাকা ৬৪ পয়সা।

নাহি অ্যালুমিনিয়াম : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৯ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৪১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৮ টাকা ৭২ পয়সা।

বিবিএস ক্যাবলস : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬১ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ০১ পয়সা।

বিডি বিল্ডিং সিস্টেমস : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৬ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪২ পয়সা।

প্রিমিয়ার সিমেন্ট : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৯২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা।

এদিকে অর্থবছরের তিন প্রান্তিক তথা ৯ মাসে ( জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩৭ পয়সা।

৩১ মার্চ ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৬ টাকা ৫৯ পয়সা।

রেকিট বেনকিজার : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ টাকা ১৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৯ টাকা ২৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২০৮ টাকা ৯৮ পয়সা।

সি পার্ল হোটেল : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৫ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ০৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৭ টাকা ২৮ পয়সা।

জেনেক্স ইনফোসিস : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৩০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ১৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯ টাকা ১২ পয়সা।

এসকে ট্রিমস : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১৫ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৫ টাকা ৫২ পয়সা।

সোনারগাও টেক্সটাইল : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১১ টাকা ৪৮ পয়সা।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১১ পয়সা।

জেনারেশন নেক্সট : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০৪ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১১ টাকা ৮৯ পয়সা।

সাভার রিফ্র্যাক্টরিজ : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি –মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩৪ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৮৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৯২ টাকা ৩৯ পয়সা।

শ্যামপুর সুগার : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫ টাকা ৮ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২৬ টাকা ৮২ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪১ টাকা ৭৭ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬১ টাকা ৭৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ লোকসান হয়েছে এক হাজার ২০৯ টাকা ৩৪ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:০৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।