• রেমিট্যান্সে প্রণোদনা

    অর্থ প্রেরণে অনুপ্রেরণা পাবেন প্রবাসীরা

    বিবিএনিউজ.নেট | ১৭ জুন ২০১৯ | ১১:০৬ পূর্বাহ্ণ

    অর্থ প্রেরণে অনুপ্রেরণা পাবেন প্রবাসীরা
    apps

    ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে রেমিট্যান্সের ওপর দুই শতাংশ হারে প্রণোদনা দেয়া হয়েছে। এটি বাস্তবায়ন হলে প্রবাসীরা তাদের কষ্টার্জিত অর্থ প্রেরণে সুনিশ্চিতভাবে অনুপ্রেরণা পাবে বলে জানিয়েছে এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন। রোববার সিআইপি অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, প্রবাসী কল্যাণ এবং বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. ইমরান আহমেদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এবং সরকারের শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন বৈঠকে করে রেমিট্যান্সে প্রণোদনা দেয়ার দাবি জানানো হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    এ পরিপ্রেক্ষিতে গত ১৩ জুন ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে রেমিট্যান্সের ওপর দুই শতাংশ হারে প্রণোদনার প্রস্তাব করা হয়েছে। রেমিট্যান্সে প্রণোদনা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালসহ সংশ্লিষ্টদের এবং সরকারি কর্মকর্তাদের এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশন আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানায়।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১১:০৬ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি