রবিবার ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আল-আরাফাহ ব্যাংকের ১৭ শতাংশ লভ্যাংশ অনুমোদন

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ২৩ জুন ২০১৯   |   প্রিন্ট   |   496 বার পঠিত

আল-আরাফাহ ব্যাংকের ১৭ শতাংশ লভ্যাংশ অনুমোদন

বেসরকারি আল-আরাফাহ ইসলামী ব্যাংক বিনিয়োগকারীদের জন্য ১৭ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেছে । এর মধ্যে ১৫ শতাংশ নগদ ও ২ শতাংশ বোনাস লভ্যাংশ।

শনিবার রাজধানীর পুরানা পল্টনের আল-আরাফাহ টাওয়ারে ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভায় ২০১৮ সালে সমাপ্ত বছরের জন্য এ লভ্যাংশ প্রদানের প্রস্তাব অনুমোদন দেয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু।

এ সময় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আব্দুস সালাম, পরিচালক আলহাজ হাফেজ মো. এনায়েত উল্যাহ, আলহাজ সেলিম রহমান, আলহাজ মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আমির উদ্দিন পিপিএম, আলহাজ নাজমুল আহসান খালেদ, আলহাজ মো. হারুন-অর-রশীদ খান, আলহাজ মো. আনোয়ার হোসেন, আলহাজ বদিউর রহমান, আলহাজ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ আহামেদুল হক, আলহাজ নিয়াজ আহমেদ, আলহাজ মোহাম্মদ এমাদুর রহমান, ডা. মো. শফিউল হায়দার চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়া আনোয়ার হোসেন, খালিদ রহিম, এম কামালউদ্দিন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকরা, নির্বাহী কর্মকর্তারা এবং বিপুলসংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন। কোম্পানি সচিব ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহমুদুর রহমান সভায় এজেন্ডা উপস্থাপন করেন।

ব্যাংক আগের বছরের তুলনায় ২০১৮ সালে আমানতের ক্ষেত্রে ৮ দশমিক ৭৪ শতাংশ, বিনিয়োগের ক্ষেত্রে ১১ দশমিক ০১ শতাংশ, আমদানির ক্ষেত্রে ৭ দশমিক ৫৮ শতাংশ এবং রফতানির ক্ষেত্রে ৯ দশমিক ৫১ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে।

ব্যাংকের শেয়ারপ্রতি আয় (ইপিএস) ২০১৮ সালে ২ দশমিক ৩৫ টাকায় দাঁড়িয়েছে। বার্ষিক সাধারণ সভায় নিরীক্ষকদের প্রতিবেদন, ২০১৮ সালের ব্যালেন্স শিট এবং ব্যাংকের পরবর্তী বার্ষিক সাধারণ সভার সমাপ্তিকাল পর্যন্ত সময়ের জন্য ব্যাংকের নিরীক্ষক নিয়োগ অনুমোদন করা হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ জুন ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।