• আল আরাফা ইসলামী ব্যাংকের এজিএমে ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন

    নিজস্ব প্রতিবেদক | ০৯ আগস্ট ২০২১ | ৩:৩৯ অপরাহ্ণ

    আল আরাফা ইসলামী ব্যাংকের এজিএমে ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন
    apps

    পুঁজিবাজারে তালিকাভুক্ত আল আরাফা ইসলামী ব্যাংকের ২৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ  সোমবার ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

    এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুস সামাদ। সভায় শেয়ারহোল্ডারদের সম্মতিতে ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    ব্যাংকের চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, আল আরাফা ইসলামী ব্যাংক ধারাবাহিকভাবে শেয়ারহোল্ডার, গ্রাহক ও সামাজিক উন্নয়নের ভূমিকা রাখবে। তিনি বলেন ২০১৯ সালের তুলনায় ২০২০ সালে আমরা অনেক ভালো মুনাফা অর্জন করতে পেরেছি। ২০১৯ পরবর্তী এই মহামারীতে আমাদের ব্যাংক অনেক ভূমিকা পালন করছে। ২০২০ সালে ১৮২ টি শাখা ৪০০টি এজেন্ট হাউজের মাধ্যমে ব্যবসা পরিচালনা করে ৬৬৯ কোটি টাকা পরিচালন মুনাফা অর্জন করতে সক্ষম হয়েছি। মুনাফা অর্জনে আমরা দেশের প্রথম সারির ব্যাংকের মধ্যে অন্যতম হিসেবে বিবেচিত। আমানত ২০২০ সালে ৩২ হাজার ৬০২ কোটি টাকা, যা আগের বছর ২০১৯ সালে ২৯ হাজার ৭২৪ কোটি টাকা। ২০২০ সালে ব্যাংকের আমানত বেড়েছে ২ হাজার ৮৭৮ কোটি টাকা। প্রবৃদ্ধির হার ৯ দশমিক ৬৮ শতাংশ। ব্যাংকের আমানত বৃদ্ধির এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

    ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবদুস সালামসহ ব্যবস্থাপনা পর্ষদের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সংশ্লিষ্ট বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:৩৯ অপরাহ্ণ | সোমবার, ০৯ আগস্ট ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি