শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের উদ্যোগে বিজয় দিবসে আলোচনা সভা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০   |   প্রিন্ট   |   289 বার পঠিত

ইসলামী ব্যাংকের উদ্যোগে বিজয় দিবসে আলোচনা সভা ও দোয়া

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. মো. নাজমুল হাসান।

প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন (এফসিএ, এফসিএমএ), অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান (এফসিএ), রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, ডাইরেক্টর প্রফেসর ড. মো. কামাল উদ্দিন, মো. জয়নাল আবেদীন, প্রফেসর ড. কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ, ডা. তানভীর আহমেদ, মো. কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম, মোহাম্মদ নাসির উদ্দিন (এফসিএমএ) এবং মো. জাকির হোসেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সামাদ এবং স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইনের সঞ্চালনায় অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, জে কিউ এম হাবিবুল্লাহ (এফসিএস), তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মো. সালেহ ইকবাল, এ এ এম হাবিবুর রহমান, মো. সিদ্দিকুর রহমান ও মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এছাড়া ব্যাংকের ১৬টি জোন ও ৩৬৬টি শাখায় মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারীদের স্মরণে বিশেষ আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৩৩ অপরাহ্ণ | শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।