• জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নেই

    বিবিএনিউজ.নেট | ০২ এপ্রিল ২০১৯ | ৩:১৭ অপরাহ্ণ

    জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নেই
    apps

    জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নেই বলে জানিয়েছেন বিরোধী দলের উপনেতা ও পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

    মঙ্গলবার রাজধানীর কাকরাইল জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় যুবসংহতির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    রওশন বলেন, এইচএম এরশাদের সিদ্ধান্ত নিয়ে আমাদের মাঝে কোনো বিভেদ নেই। উনার যে কোনো সিদ্ধান্ত পার্টির সবাই মেনে নেন। সম্প্রতি জাপার বিভেদ নিয়ে মিডিয়ায় প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন বলেও উল্লেখ করেন তিনি।

    এরশাদের মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে সমাবেশে রওশন বলেন, এরশাদের বিরুদ্ধে সব মামলা রাজনৈতিক। তিনি দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব। তাই তাকে মামলা দিয়ে দমিয়ে রাখা হয়েছে, যাতে তিনি মাথা উঁচু করে রাজনীতি করতে না পারেন।


    রওশন বলেন, এরশাদের শাসনামলেই দেশে প্রকৃত উন্নয়ন হয়েছে। তার আমলেই মানুষ স্বাধীনতার সুফল ভোগ করেছে। তিনি উপজেলা ব্যবস্থা প্রবর্তন ও প্রশাসনিক বিকেন্দ্রীকরণের মাধ্যমে উন্নয়নকে গ্রাম পর্যায়ে নিয়ে যেতে পেরেছিলেন।

    তিনি বলেন, দেশে অধিক শিল্পায়ন না হলে কর্মসংস্থানের সুযোগ হবে না। গ্যাসের মূল্য বৃদ্ধির প্রক্রিয়ার বিষয়েও আমরা সংসদে কথা বলবো।

    যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহাজাদার সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু, মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি