• জাহিন স্পিনিং লিমিটেডের লভ্যাংশ অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ২৮ ডিসেম্বর ২০১৯ | ১২:২৪ অপরাহ্ণ

    জাহিন স্পিনিং লিমিটেডের লভ্যাংশ অনুমোদন
    apps

    পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের প্রতিষ্ঠান জাহিন স্পিনিং লিমিটেডের লভ্যাংশ অনুমোদন করেছেন শেয়ারহোল্ডার। সমাপ্ত বছর শেয়াহোল্ডারদের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করে কোম্পানি কর্তৃপক্ষ।

    ২৮ ডিসেম্বর শনিবার রাজধানীর ধানমন্ডিতে সুগন্ধা কনভেনশন হলে অনুষ্ঠিত কোম্পানির ১২তম বার্ষিক সাধারণ সভায় এ লভ্যাংশ অনুমোদন দেয়া হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    অসুস্থতার কারণে কোম্পানির চেয়ারম্যান উপস্থিত না থাকায় সভায় সভাপতিত্ব করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুর রহমান। আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক নুসরাত জাহান, স্বতন্ত্র পরিচালক আব্বাস আলী খান, কোম্পানি সচিব মহিন উদ্দিন প্রমুখ।

    সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির ইপিএস দাঁড়িয়েছে ৬৩ পয়সা। আগের বছরে যা ছিল ১ টাকা ০৬ পয়সা। আলোচ্য সময়ে জাহিন স্পিনিংয়ের শেয়ারপ্রতি সমন্বিত আয় দাঁড়িয়েছে ১২ টাকা ৮১ পয়সা। আগের বছরে যা ছিল ১৩ টাকা ১৮ পয়সা।


    সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুর রহমান বলেন, গত বছর আমাদের কোম্পানিতে আকস্মিক একটি দুর্ঘটনা ঘটে। এর ফলে আমরা বেশ ক্ষতিগ্রস্ত হয়েছি। তবে ফ্যাক্টরির আগুন খুব দ্রুত নিয়ন্ত্রণে সক্ষম হওয়ায় বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছি আমরা। খুব শিগগিরই এই ক্ষতি সমন্বয় করতে কোম্পানি সক্ষম হবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:২৪ অপরাহ্ণ | শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি