• পিকমির পেমেন্ট করা যাবে বিকাশে

    বিবিএনিউজ.নেট | ১১ জুন ২০১৯ | ২:৩৮ অপরাহ্ণ

    পিকমির পেমেন্ট করা যাবে বিকাশে
    apps

    এখন থেকে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা পিকমির পেমেন্ট করা যাবে বিকাশে। এ লক্ষ্যে সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস দেওয়া প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সঙ্গে দ্রুত জনপ্রিয় হয়ে ওঠা অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা পিকমির একটি চুক্তি সই হয়েছে।

    বিকাশের হেড অফিসে প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ ও পিকমির চিফ এক্সিকিউটিভ অফিসার ওমর আলি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    এই চুক্তির ফলে পিকমি অ্যাপ থেকে সহজেই বিকাশ পেমেন্টে ভাড়া পরিশোধ করা যাবে। রাইডের পেমেন্ট বিকাশ করতে গ্রাহককে রাইড শেষে পিকমি অ্যাপেই পেমেন্ট অপশন হিসেবে ‘ডিজিটাল পেমেন্ট’ নির্বাচন করতে হবে, যেখানে বিকাশ নির্বাচন করলে বিকাশ পেমেন্ট গেটওয়ে চলে আসবে। সবশেষে বিকাশ অ্যাকাউন্ট নম্বর, ভেরিফিকেশন কোড ও বিকাশ পিন দিয়ে পেমেন্ট সম্পন্ন করতে হবে।

    সোমবার বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিকাশ দিয়ে পেমেন্টের সুযোগ যোগ হওয়ায় এখন থেকে পিকমি রাইডের পেমেন্টের জন্য ক্যাশের ওপর নির্ভরতা দূর হবে।


    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিকাশ-এর কমার্শিয়াল বিভাগের শাফায়েতুল ইসলাম খান, হেড অব টেলিকম অ্যান্ড অনলাইন পেমেন্ট ফয়সাল শহীদ, জেনারেল ম্যানেজার, অনলাইন পেমেন্ট সৈয়দ নাঈম আহমেদ, অ্যাকাউন্ট ম্যানেজার নওরিন শারাফ সাদিয়া, কি অ্যাকাউন্ট ম্যানেজার এবং পিকমির মেশকাত হোসেইন, ডিরেক্টর অমিত চক্রবর্তী, চিফ অপারেটিং অফিসার শরিফুল ইসলাম তারেক, সিনিয়র বিজনেস ম্যানেজার ও রবিউল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি