শুক্রবার ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পুরোনো টিভি বদলে ভিশনের নতুন টিভি

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ০১ জুন ২০১৯   |   প্রিন্ট   |   627 বার পঠিত

পুরোনো টিভি বদলে ভিশনের নতুন টিভি

ঈদের খুশি ও ক্রিকেট বিশ্বকাপের আনন্দ ছড়িয়ে দিতে দেশের জনপ্রিয় ইলেকট্রনিকস পণ্যের ব্র্যান্ড ভিশন নিয়ে এসেছে ‘একটু বড়’ অফার। এই অফারে যেকোনো পুরোনো টিভি বদলে কেনা যাবে ভিশনের অত্যাধুনিক মডেলের এলইডি ও স্মার্ট টিভি। ১ মে থেকে শুরু হওয়া ‘একটু বড়’ অফার চলবে আগামী ১৫ জুলাই পর্যন্ত।

ভিশন এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রকিব আহমেদ জানান, এই অফারে একজন ক্রেতা পুরাতন সচল ১৭ ইঞ্চি টিভি থেকে শুরু করে বিভিন্ন সাইজের সিআরটি, এলইডি টিভি বদলে ভিশনের ৩২ ইঞ্চি থেকে শুরু করে ৭৫ ইঞ্চি সাইজের টিভি নিতে পারবেন। এ জন্য সাইজ অনুযায়ী পুরাতন টিভির বিনিময় মূল্য ধরা হচ্ছে ৩ হাজার থেকে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত। ভিশন এম্পোরিয়াম ও ভিশন এক্সক্লুসিভ শোরুম থেকে ক্রেতারা এ অফারে টিভি নিতে পারবেন।

তিনি আরও বলেন, বর্তমানে ভিশনের ৩২, ৪৩, ৪৯, ৫৫, ৬৫, ৬৯ ও ৭৫ ইঞ্চি সাইজের এলইডি ও এলইডি স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে। এর মধ্যে ভিশনের ৩২ ইঞ্চি এমওয়ান স্মার্ট প্লাস, ৪৩ ইঞ্চি এইচওটু স্মার্ট এবং ৫৫ ইঞ্চি এ সেভেন এস স্মার্ট টিভির প্রতি ক্রেতাদের সাড়া বেশি। ভিশনের টিভি অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি এবং রয়েছে ৪ বছরের প্যানেল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। সর্বনিম্ন ১৯,৫০০ থেকে সর্বোচ্চ ৩ লাখ ৬০ হাজার টাকার মধ্যে ক্রেতারা এসব টিভি কিনতে পারছেন।

ভিশন ইলেকট্রনিকস এর জেনারেল ম্যানেজার মাহবুবুল ওয়াহিদ বলেন, যেসব ক্রেতা পুরাতন সচল সিআরটি, এলসিডি কিংবা এলইডি টিভির বদলে পছন্দের আরও বড় সাইজের নতুন ভিশন টিভি কিনতে চান, তাদের জন্য এই অফার চালু করেছি। এরই মধ্যে আমরা ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:১৪ অপরাহ্ণ | শনিবার, ০১ জুন ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11251 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।