রবিবার ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফারইস্ট লাইফের এজিএমে ২০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   1210 বার পঠিত

ফারইস্ট লাইফের এজিএমে ২০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা-২০১৮ রাজধানীর তোপখানা রোডস্থ ‘ফারইস্ট টাওয়ারে’ অনুষ্ঠিত হয়।

সভায় কোম্পানির পরিচালক ও বিপুলসংখ্যক শেয়ারহোল্ডাররা অংশগ্রহণ করেন। সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। কোম্পানির ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. ইফ্ফাৎ জাহান, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ হেলাল মিয়া।

এছাড়া পরিচালকদের মধ্যে মিসেস নাজনীন হোসেন, মোহাম্মদ সহেল আরিফ, মিসেস রাবেয়া বেগম, বিকল্প পরিচালক সৈয়দ শাহ আলম মির্জা, স্বতন্ত্র পরিচালক মো. জাহিদুল ইসলাম এফসিএ, শরিয়াহ কাউন্সিলের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী ও কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত উল্যাহ্, চিফ কনসালট্যান্ট মোঃ আলী হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব সৈয়দ আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবীর এফসিএসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিপুলসংখ্যক শেয়ারহোল্ডারের উপস্থিতিতে বার্ষিক প্রতিবেদন-২০১৮ সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং শেয়ারহোল্ডারের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়। অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরীর দোয়া-মুনাজাতের মাধ্যমে সাধারণ সভার সমাপ্তি হয়।

কোম্পানির চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, তার ভাষণে কোম্পানির উচ্চ প্রবৃদ্ধি অর্জনে সর্বাত্মক সহযোগিতা ও সমর্থনের জন্য পরিচালকরা এবং শেয়ারহোল্ডারদের উচ্ছ্বসিত প্রশংসা করেন। তিনি কোম্পানির পরিচালন দক্ষতার মান ও মুনাফা বৃদ্ধির জন্য শেয়ারহোল্ডারদের উত্থাপিত সুচিন্তিত গঠনমূলক পরামর্শসমূহ বাস্তবায়নেরও প্রতিশ্রুতি প্রদান করেন। বেশ কিছুসংখ্যক শেয়ারহোল্ডার সভায় বক্তব্য রাখেন।

তারা চমৎকার পরিচালন ফলাফল, উচ্চ লভ্যাংশ ঘোষণা এবং তথ্য-সমৃদ্ধ এবং মনোরম বার্ষিক প্রতিবেদন-২০১৮ প্রকাশের জন্য কোম্পানীর পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:০৮ অপরাহ্ণ | রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।