• বিশেষ শিশুদের কল্যাণে বার্জার পেইন্টসের অনুদান

    বিবিএনিউজ.নেট | ১৬ মার্চ ২০২০ | ১১:৩৫ পূর্বাহ্ণ

    বিশেষ শিশুদের কল্যাণে বার্জার পেইন্টসের অনুদান
    apps

    প্রতিবছরের মতো এবারও বিশেষভাবে সক্ষম শিশুদের কল্যাণে অনুদান দিয়েছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

    রোববার বার্জার পেইন্টস থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    এতে বলা হয়, রাজধানীর অবিন্তা গ্যালারি অব ফাইন আর্টসে আয়োজিত এক অনুষ্ঠানে বিশেষ শিশুদের কল্যাণে নিয়োজিত বাংলাদেশের বিভিন্ন সংস্থাকে এ অনুদান দেওয়া হয়। এছাড়া অনুষ্ঠানে বিশেষ শিশুদের জন্য আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। প্রতিযোগিতায় অংশ নেওয়া শিশুদের বিভিন্ন শিল্পকর্মগুলো নিয়ে প্রদর্শনীরও উদ্বোধন করা হয় এদিন। প্রদর্শনীর উদ্বোধন করেন বার্জার পেইন্টসের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী।

    এ বছর বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের কাছ থেকে অনুদান প্রাপ্ত সংস্থাগুলো হলো- সিড (সোসাইটি ফর এডুকেশন অ্যান্ড ইনক্লুশন অব দ্য ডিসেবলড), অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেন, স্কলারস স্পেশাল স্কুল, প্রয়াস বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠান, আলোকিত শিশু, তরী ফাউন্ডেশন- স্কুল ফর গিফটেড চিলড্রেন ও কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার।


    সংস্থাগুলোর প্রয়োজন অনুযায়ী কেন্দ্র পরিচালনা খরচ, বাড়ি ভাড়া ও ট্রেনিং সেন্টার ব্যয়, বিশেষভাবে সক্ষম শিশুদের সহায়ক সরঞ্জাম, বিশেষায়িত শিক্ষার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম, শিক্ষা বাবদ খরচ এবং ক্যালেন্ডার ইত্যাদি খাতে সহায়তা দেওয়া হয়।

    বার্জার পেইন্টস ২০১১ সাল থেকে প্রতিবছর বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে আসছে। প্রতিবছর অনুষ্ঠিত হওয়া এ প্রতিযোগিতার এবারের আসরে দু’টি গ্রুপের ৬ জনকে পুরস্কার দেওয়া হয়।

    প্রতিযোগিতার গ্রুপ ‘এ’ তে ৬-১০ বছর ও ‘গ্রুপ ‘বি’ তে ১১-১৫ বছর বয়সী শিশুরা অংশ নেয়।

    অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

    প্রতিষ্ঠানটির সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মহসিন হাবীব চৌধুরী প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের অনুদান ও সনদ তুলে দেন।

    প্রতিযোগিতার ‘এ’ গ্রুপে প্রথম স্থান অধিকার করেন বাপ্পী ত্রিপুরা, দ্বিতীয় স্থান ও তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে মাশরুর আহমেদ আয়াজ ও ফাহিম ফয়সাল। গ্রুপ ‘বি’- এর বিজয়ীরা হলেন রেহিন আল সাহিব (১ম), মুন্নি (২য়) ও শান্তা আক্তার (৩য়)।

    প্রতিযোগিতার বিচারকরা এ সময় উপস্থিত ছিলেন। তারা বিজয়ীদের হাতে উপহার তুলে দেন।

    প্রদর্শনীতে অংশগ্রহণকারী শিশুদের ১১৭টি চিত্রকর্ম প্রদর্শন করা হয়।

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বার্জার পেইন্টসের বিভাগীয় প্রধানরা, ঊর্ধ্বতন কর্মকর্তারা ও সংস্থাগুলোর উচ্চপদস্থ কর্মকর্তারা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৩৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ মার্চ ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি