বৃহস্পতিবার ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যাংকার্স ক্লাবের নতুন ভবনের উদ্বোধন

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   239 বার পঠিত

ব্যাংকার্স ক্লাবের নতুন ভবনের উদ্বোধন

স্থানান্তরিত নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার উত্তরায় ক্লাবের চারতলা ভবনের উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বেসরকারি ব্যাংকের প্রধান নির্বাহীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স, বাংলাদেশের (এবিবি) চেয়ারম্যান এবং ইস্টার্ন ব্যাংকের এমডি আলী রেজা ইফতেখার। বিশেষ অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের এমডি মামুন মাহমুদ শাহ।

অনুষ্ঠানে আলী রেজা ইফতেখার বলেন, কিছু কিছু ব্যক্তির অসৎ কার্যক্রমের জন্য ব্যাংকারদের বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়; এটা অ্যাকসেপশনাল। তবে আমাদের প্রফেশনাল হতে হবে। নিজেকে ব্র্যান্ডিং করতে হবে। মনে রাখতে হবে ব্যক্তিগত স্বার্থ উদ্ধারের জন্য আমরা কাজ করছি না। সার্কভুক্ত কোন দেশেন এ ধরনের সংগঠন থাকলে সেটার সঙ্গে কানেক্টিভিটি বাড়ানোর উপর জোর দেন তিনি। এছাড়া ক্লাবের সদস্যদের জন্য ইস্টার্ন ব্যাংকের পক্ষ থেকে একটি লাইব্রেরি করে দেওয়ার ঘোষণা দেন তিনি।

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের সভাপতি আবু জাফর শামসুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক রাশেদ আকতার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফকির ও ব্র্যান্ড এন্ড মিডিয়া সেক্রেটারি তারেক উদ্দিন প্রমুখ।

ম্যাজিস্ট্রিক হলরুমে আয়োজিত অনুষ্ঠানে ক্লাবের সদস্যরা তাদের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে উৎসবমুখর করে তোলে।
উদ্বোধনী অনুষ্ঠানের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ব্যাংকার্স ক্লাব তাদের নিজস্ব মিউজিক্যাল ব্যান্ড ‘বিসিবিএল বিটস’-এর আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা দেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ১০ জানুয়ারি ২২ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে বিসিবিএল। একই বছরের ১০ জুলাই জয়েন্ট স্টোক কোম্পানির নিবন্ধন নেয় ক্লাবটি। বর্তমানে ক্লাবের সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২০০ জন। বেসরকারি ব্যাংক ছাড়াও বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তারাও এ ক্লাবের সদস্য।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:২৪ অপরাহ্ণ | রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।