• শিরোনাম

    মাস্টারকার্ডের দ্য সুইস ডিলাইট ক্যাম্পেইন বিজয়ী যারা

    বিবিএনিউজ.নেট | ০৩ আগস্ট ২০১৯ | ২:৫৮ অপরাহ্ণ

    মাস্টারকার্ডের দ্য সুইস ডিলাইট ক্যাম্পেইন বিজয়ী যারা

    দেশে ডিজিটাল পেমেন্ট উৎসাহিত করতে আয়োজিত মাস্টারকার্ড দ্য সুইস ডিলাইট ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।

    বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

    ক্যাম্পেইনে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী মাস্টারকার্ড ব্র্যান্ডেড সাউথ-ইস্ট ব্যাংকের গ্রাহক আব্দুল ওয়াদুদ একজন সঙ্গীসহ সুইজারল্যান্ডের জুরিখে পাঁচ দিন চার রাত ভ্রমণের সুযোগ পাবেন।

    এই ভ্রমণের সব ব্যয় বহন করবে মাস্টারকার্ড। ক্রেডিট, ডেবিট ও প্রিপেইড কার্ডের মাধ্যমে কেনাকাটা এবং ডিজিটাল বেচাকেনা উৎসাহিত করতে রমজান মাসে ক্যাম্পেইনটি শুরু হয়।

    এছাড়াও অন্য বিজয়ীরা পাচ্ছেন ৫০টিরও বেশি আকর্ষণীয় পুরস্কার, যার মধ্যে রয়েছে বিশ্বের বিভিন্ন রোমাঞ্চকর স্থানে ভ্রমণের প্যাকেজ, হাত ঘড়ি, ডিনার কুপন ও গিফট ভাউচার।

    চলতি বছরের ১ মে থেকে ১৫ জুন পর্যন্ত এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনটি চলাকালীন সব মাস্টারকার্ড ব্যবহারকারী তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ক্রেডিট, ডেবিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে ১ হাজার টাকা বা তার বেশি মূল্যের প্রতিটি স্থানীয় ও বিদেশি ইন-স্টোর বা অনলাইন লেনদেনের জন্য দুই পয়েন্ট করে অর্জন করেন। সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী কার্ডধারীকে পুরস্কৃত করা হয়।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম বিভাগের মহাব্যবস্থাপক মোহাম্মদ মেজবাউল হক।

    তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ তৈরির লক্ষ্যে সরকার বাংলাদেশের প্রতিটি সেক্টরে ডিজিটালাইজেশন আনতে প্রতিশ্রুতিবদ্ধ। সরকারের গৃহীত প্রতিটি উদ্যোগ ও প্রচেষ্টার মূলে এটিই মূল চালিকাশক্তি হিসেবে কাজ করে। বিশ্বায়ন ও উন্নত ডিজিটালাইজেশনের যুগে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার যে কোনো উদ্যোগ আমরা স্বাগত জানাই।

    বাংলাদেশে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, মাস্টারকার্ড তার কার্ডধারীদের জন্য রমজান মাস ও ঈদের মতো বিশেষ উৎসবগুলোতে কেনাকাটায় কিছু অনন্য সুযোগ সৃষ্টি করতে সর্বদা কাজ করে যাচ্ছে। ডিজিটাল লেনদেনের মাধ্যমে নগদহীন মূল্য আদান-প্রদানের ব্যবস্থা সম্প্রসারণ করাই দ্য সুইস ডিলাইট ক্যাম্পেইনের মূল লক্ষ্য ছিল।

    অনুষ্ঠানে মাস্টারকার্ডের পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    ডিসেম্বর ২০১৯
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    « নভেম্বর    
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি