• মিথিলার অবশেষে ভালোবেসে

    | ০৮ ফেব্রুয়ারি ২০১৯ | ৩:২৪ অপরাহ্ণ

    মিথিলার অবশেষে ভালোবেসে
    apps

    ‘অবশেষে ভালোবেসে’ নামের নতুন একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আলফা আই মিডিয়া প্রডাকশন লিমিটেডের ব্যানারে নির্মিত ছবিটি আগামী ২০ তারিখ বায়োস্কোপ প্লাটফর্মে মুক্তি দেয়া হবে। ছবিটি নির্মাণ করছেন ফরহাদ আহমেদ। প্রযোজনা করছেন শাহরিয়ার শাকিল

    নতুন বছরের পথচলা মন্দ যাচ্ছে না অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। অফিস, ঘর, ক্যামেরার সামনে— সবখানেই যেন তার ব্যস্ততার ছাপ চোখে পড়ছে। অবশ্য ব্যস্ত থাকলেই যে সবাই ভালো কাজ নিয়ে পর্দায় হাজির থাকতে পারেন, এমনটিও নয়। তবে মিথিলা সম্ভবত এ দলের বাইরের। বরাবরের মতো এবারো আত্মবিশ্বাসী কণ্ঠে জানালেন, এ সময় তার যাবতীয় ব্যস্ততা নাকি দারুণ কিছু কাজকর্ম ঘিরেই।

    Progoti-Insurance-AAA.jpg

    এ মুহূর্তে যে কাজটি নিয়ে মিথিলা নিজেকে তৈরি করছেন, সেটিও অন্য রকম কিছু একটাই যেন হতে চলেছে। শুধু মিথিলা নন, নতুন এ কাজটি যে প্রযোজনা প্রতিষ্ঠানের তত্ত্বাবধানে নির্মিত হচ্ছে, সেখান থেকেও প্রায় একই কথা জানানো হলো। তাদের কথা, ভালোবাসার অসংখ্য গল্পের ভেতর থেকে এমন একটি গল্প নিয়ে তারা নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি বানাচ্ছেন, যা কিনা টক-মিষ্টি-ঝালে ভরপুর। দর্শক একেবারেই ভিন্ন রকম কিছু একটা দেখতে পাবে এর মধ্যে।

    স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রটির নাম রাখা হয়েছে ‘অবশেষে ভালোবেসে’। আলফা আই মিডিয়া প্রডাকশন লিমিটেডের ব্যানারে নির্মিত এ ছবিটি আগামী ২০ তারিখ বায়োস্কোপ প্লাটফর্মে মুক্তি দেয়া হবে। ছবিটি নির্মাণ করছেন ফরহাদ আহমেদ। প্রযোজনা করছেন শাহরিয়ার শাকিল।


    ‘অবশেষে ভালোবেসে’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মিথিলা। মিথিলার কাছে ছবিটি প্রসঙ্গে জানতে চাইলে, তিনি খুব অল্প কথায় উত্তর দেয়ার চেষ্টা করেন। এর কারণ? ‘এমন একটি গল্প নিয়ে এটি নির্মাণ করা হচ্ছে, যে সম্পর্কে বললে টুইস্ট নষ্ট হয়ে যাবে। তাছাড়া এখনো আমি এ গল্পের চরিত্রের মধ্যে ঢোকার চেষ্টা করছি।’ বোঝা গেল মিথিলা তার নতুন এ স্বল্পদৈর্ঘ্য কাজ নিয়ে খুব বেশি খোলাসা হতে চাইছেন না।

    তবে আলফা আইয়ের শাহরিয়ার শাকিল টকিজের কাছে ছবিটির কিছু দিক নিয়ে হাজির হলেন। শুরুতেই বললেন, স্বল্পদৈর্ঘ্য এ ছবিটির জন্য কেন তারা অন্য রকম একটি গল্পের সন্ধানে ছুটছিলেন সে প্রসঙ্গে। ‘প্রতি বছর ভালোবাসা দিবসে ছোট পর্দায় নানা রকম গল্পের পসরা দেখা যায়। বর্তমানে এমন অবস্থা যে, ঘুরিয়ে ফিরিয়ে সেই পুরনো গল্পকেই যেন নতুন করে বানানো হচ্ছে। বিষয়টি ভেবে আমরা নতুন কিছু তৈরির অনুভব করি। এরপরই মূলত এ কাজটি করতে উদ্যোগী হই। গল্পটা কেমন? ‘একটি মেয়ে, যে কিনা তার প্রেমিকের সঙ্গে তিনবার পালিয়ে যায় এবং তিনবারই বাবার বাড়িতে ফিরে আসে।’ তারপর? ‘তারপরের টুকু আর বলা যাবে না। এজন্য অপেক্ষা করতে হবে ২০ তারিখ পর্যন্ত, মানে যেদিন ছবিটি মুক্তি পাবে।’

    এদিকে গত মাসে মুক্তি পাওয়া মিথিলা অভিনীত ‘মুখোমুখি’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য ছবি নিয়েও দারুণ প্রতিক্রিয়া এসেছে দর্শকের কাছ থেকে। পার্থ সেন পরিচালিত এ ছবির পুরো চিত্রায়ণ হয়েছিল কলকাতায়। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন কলকাতার অভিনেতা গৌরব চক্রবর্তী। এ নাটকটি নাকি নিজের পুরো অভিনয় জীবনে অন্য রকম স্মৃতি হয়ে থাকবে বলেও জানিয়েছেন মিথিলা।

    অন্যদিকে আসছে ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত ‘প্রথম প্রেম’ নামে একটি টেলিছবিতে মিথিলাকে দেখা যাবে অভিনেতা মনোজ কুমার প্রামাণিকের সঙ্গে। এতে মিথিলা রূপা চরিত্রে অভিনয় করেছেন। সব মিলিয়ে মিথিলার স্পষ্ট ইঙ্গিত—ভালোবাসা দিবসের টিভি আয়োজনে তিনি কোমর বেঁধেই মাঠে থাকছেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:২৪ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি