• সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা

    বিবিএনিউজ.নেট | ০২ এপ্রিল ২০১৯ | ৩:০৯ অপরাহ্ণ

    সিএপিএমের তিন ফান্ডের সম্পদমূল্য ঘোষণা
    apps

    সিএপিএম কোম্পানি লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

    সিএপিএম বিডিবিএল মিউচুয়াল ফান্ড ০১: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২৮ মার্চ, ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৪৮ লাখ ১০ হাজার ৫২৩ টাকা ৪২ পয়সা এবং বাজারমূল্যে ৫১ কোটি ৮১ লাখ ১৪ হাজার ৮৯২ টাকা ৪৪ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৮৭ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ৩৪ পয়সা।

    Progoti-Insurance-AAA.jpg

    সিএপিএম আইবিবিএল ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২৮ মার্চ, ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্য ৭৪ কোটি ১১ লাখ ৮২ হাজার ৫০১ টাকা ৬৪ পয়সা এবং বাজারমূল্যে ৭২ কোটি আট লাখ ৮০ হাজার ৮১ টাকা ৯১ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১ টাকা ৯ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ৭৮ পয়সা।

    সিএপিএম ইউনিট ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ২৮ মার্চ ২০১৯ কার্যদিবস শেষে ফান্ডটির নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে সাত কোটি ৬০ লাখ ৩৯ হাজার ৪৬৯ টাকা ০৮ পয়সা এবং বাজারমূল্যে সাত কোটি ৫৩ লাখ চার হাজার ৩০০ টাকা ৪০ পয়সা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য দাঁড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১১৮ টাকা ২২ পয়সা এবং বাজারমূল্যে ১১৭ টাকা সাত পয়সা। পুনর্ধার্যকৃত ইউনিটপ্রতি ক্রয় ও পুনঃক্রয়মূল্য হচ্ছে যথাক্রমে ১১৭ টাকা সাত পয়সা ও ১১৫ টাকা ৫৭ পয়সা। রোববার থেকে পরবর্তী নিট সম্পদমূল্য ঘোষণার আগ পর্যন্ত এই মূল্য কার্যকর থাকবে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি