• শিরোনাম

    সড়কে প্রাণ গেল ১৬ জনের

    | ২০ জানুয়ারি ২০১৯ | ১১:৪৩ পূর্বাহ্ণ

    সড়কে প্রাণ গেল ১৬ জনের

    দেশের বিভিন্ন স্থানে গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার পর্যন্ত সড়ক দুর্ঘটনায় ১৬ জন প্রাণ হারিয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন। এর মধ্যে কুমিল্লায় পৃথক দুর্ঘটনায় মারা গেছেন ৮ জন। খুলনায় মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে এক কিশোর। গাইবান্ধায় প্রাইভেট কারের চাপায় প্রাণ হারিয়েছে দুই কিশোর। গোপালগঞ্জে মোটরসাইকেল চাপায় নিহত হয়েছে এক শিশু। ব্রাহ্মণবাড়িয়ায় বাসের চালক ও পণ্যবাহী ট্রাকের চালকের সহযোগীর মৃত্যু হয়। লালমনিরহাটে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে প্রাইভেটকারের চালক প্রাণ হারান।

    কুমিল্লা ও দাউদকান্দি : গতকাল সকালে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে দুই বাসের সংঘর্ষে বাসচালকের সহকারী ও সুপারভাইজার নিহত হন। আহত হন ১০ জন। দুপুরে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে পথচারীসহ তিনজন নিহত হন। কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় হাইওয়ে পুলিশের গাড়ির চাকায় পিষ্ট হয়ে ক্যান্টনমেন্ট মার্কেট সংলগ্ন এমপি চেকপোস্টের সামনে এক নারী নিহত হন। বুড়িচং উপজেলার কোড়পাই এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত হন। এসব ঘটনায় নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

    গতকাল দুপুরে কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকায় এক পথচারীকে চাপা দিয়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে পথচারীসহ তিনজন নিহত এবং ২০ জন আহত হন। বিকেলে কুমিল্লা বুড়িচং উপজেলার কোড়পাই এলাকায় জিপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কৃষিজমিতে পড়ে যায়। এ ঘটনায় গাড়িতে থাকা ২ জন নিহত ও ২ জন আহত হন। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

    খুলনা : খুলনায় গত শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় মো. রাব্বী (১৭) নামের এক কিশোর নিহত হয়। গতকাল শনিবার ভোরে নগরীর লবণচরা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

    গাইবান্ধা : সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের দক্ষিণ মনদুয়ার গ্রামে সাদুল্লাপুর-গাইবান্ধা সড়কে শুক্রবার দুপুরে প্রাইভেটকারের চাপায় আল মামুন (১৪) ও মিলন মিয়া (১৫) নামে দুই কিশোর মারা গেছে।

    গোপালগঞ্জ : গোপালগঞ্জের কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় এক শিশু নিহত হয়। গতকাল শনিবার দুপুরে কোটালীপাড়া-পয়সারহাট সড়কের কোটালীপাড়া উপজেলার রাজাপুরে এ দুর্ঘটনা ঘটে।

    ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হন। গতকাল ভোরে বিজয়নগর উপজেলার ইসলামপুর ইউনিয়নের শশইতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাসের চালক আনোয়ার হোসেন (৫৫) ও ট্রাকচালকের সহযোগী মো. ইউনূস (২৮)।

    লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে যাত্রীবাহী লেগুনা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে আলাউদ্দিন স্বপন (৪০) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সকালে সদর উপজেলার নূরী গাছতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    লালমনিরহাট : লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার বড়খাতা দোয়ানী মোড় এলাকায় গতকাল সকালে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে প্রাইভেটকার চালক শরিফুল ইসলাম (২০) নিহত হন। শরিফুল নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা নবাবগঞ্জ বাজার এলাকার বাবলু হোসেনের ছেলে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ২০ জানুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    হর্ন হুদাই বাজায় ভুদাই

    ০৫ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি