রবিবার ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৮ কোম্পানির পরিচালনা পর্ষদ সভা হবে ১৫-২৯ এপ্রিল

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯   |   প্রিন্ট   |   888 বার পঠিত

১৮ কোম্পানির পরিচালনা পর্ষদ সভা হবে ১৫-২৯ এপ্রিল

পুঁজিবাজারের ১৮ কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। চলতি সপ্তাহে এসব কোম্পানির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলোর সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত নিরীক্ষিত এবং ৩১ মার্চ, ২০১৯ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে। কোম্পানিগুলো হচ্ছে- ইভিন্স টেক্সটাইল, রেকিট বেনকিজার, নর্দান জুট, এনএলআই ফার্স্ট মিউচুয়াল ফান্ড, সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড, শমরিতা হাসপাতাল, বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স লি., ফাইন ফুডস লিমিটেড লি., সিটি ব্যাংক লি., সিটি জেনারেল ইন্স্যুরেন্স লি.,  যমুনা ব্যাংক লি., আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেড, সোনারগাঁও টেক্সটাইল লিমিটেড, বাংলাদেশ শিপিং করপোরেশন লিমিটেড ও কেডিএস অ্যাকসেসরিজ লিমিটেড।

ইভিন্স টেক্সটাইল: পরিচালনা পর্ষদ সভা ১৫ এপ্রিল, বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৯ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রেকিট বেনকিজার: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা ১৫ এপ্রিল, বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে। একই সভায় কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

নর্দান জুট: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা ১৬ এপ্রিল, ২০১৯ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

এনএলআই ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ট্রাস্টি কমিটির সভা ১৬ এপ্রিল, বেলা ৩টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: ট্রাস্টি কমিটির সভা ১৬ এপ্রিল, বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

শমরিতা হাসপাতাল: কোম্পানির পরিচালনা পর্ষদ সভা ১৬ এপ্রিল, সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৯ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা ১৬ এপ্রিল, বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত সমাপ্ত হিসাববছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

সিটি ব্যাংক: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আগামী ১৭ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৯ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা আগামী ১৭ এপ্রিল, বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা ১৮ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

ফাইন ফুডস লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভা ১৮ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

কেডিএস একসেসরিজ লিমিটেড: আগামী ২০ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৮ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

যমুনা ব্যাংক: পরিচালনা পর্ষদ সভা ২১ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

বাংলাদেশ শিপিং করপোরেশন: আগামী ২২ এপ্রিল বেলা ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৮ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: আগামী ২৩ এপ্রিল বেলা সাড়ে ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৮ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড: আগামী ২৪ এপ্রিল বেলা ২টা ৩৫ মিনিটে পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৮ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেড: আগামী ২৯ এপ্রিল যথাক্রমে বেলা ৩টা ও বিকাল ৪টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় যথাক্রমে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সোনারগাঁও টেক্সটাইল লিমিটেড: আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৮ সালের ৩১ মার্চ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।