বৃহস্পতিবার ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমান গ্রাফিক্সকে গ্রিন বিল্ডিং ‘লিড প্লাটিনাম ২০০৯’ সনদ হস্তান্তর

  |   সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   295 বার পঠিত

আমান গ্রাফিক্সকে গ্রিন বিল্ডিং ‘লিড প্লাটিনাম ২০০৯’ সনদ হস্তান্তর

২০২১ বিল্ডিং পরিচালনা ও রক্ষণাবেক্ষণের ওপর ভিত্তি করে ৯০ পয়েন্ট অর্জন করার মাধ্যমে ৩৬০ টোটাল সলিউশনের সার্বিক তত্ত্বাবধানে ইউনিফিল গ্রুপের সদস্য আমান গ্রাফিক্স অ্যান্ড ডিজাইনস লিমিটেড ইউএস গ্রিন বিল্ডিং কাউন্সিলের পক্ষ থেকে ‘লিড প্লাটিনাম ২০০৯’ সনদ নিশ্চিত করে, যা কারখানা ক্যাটাগরিতে বিশ্বের সপ্তম ও বাংলাদেশে চতুর্থ। এছাড়াও ACCORD, Bangladesh নামক একটি তৃতীয় পক্ষীয় আগুন ও বিল্ডিং নিরাপত্তা নিরীক্ষণ পর্ষদ আমাদের সুযোগ-সুবিধাগুলো নিরীক্ষাসাপেক্ষে ‘নিরাপদ’ কর্মস্থল হিসেবে ঘোষণা করেছে।

আমান গ্রাফিক্স অ্যান্ড ডিজাইনস লিমিটেড (এজিডিএল) এ সনদ নিশ্চিতে বাংলাদেশের একমাত্র USGBC ফ্যাকাল্টি ও গ্রিন বিল্ডিং এক্সপার্ট অনন্ত আহমেদের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বভারে ‘360Total Solution’ নামক প্রতিষ্ঠান ঐকান্তিকতার সাথে নিরবচ্ছিন্নভাবে পরামর্শক হিসেবে যুক্ত থেকেছে, যার এখন পর্যন্ত ২০২টির অধিক সংস্থার সাথে পরামর্শক হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। অনন্ত আহমেদে ইউএসবিজি ফ্যাকাল্টি, লিড এপি ও পাঁচটি প্রফেশনাল সার্টিফিকেটধারী, যা বিশ্বের দ্বিতীয় ব্যক্তি হিসেবে এ সম্মান অর্জন করেছেন।

যার সুদক্ষ দিকনির্দেশনা ও মূল পরামর্শে গ্রিন বিল্ডিং কমিউনিটি স্ট্যান্ডার্ড অর্জন করতে বাংলাদেশে বিভিন্ন প্রজেক্টকে মেধা ও শ্রম দিয়ে সহায়তা করছে ৩৬০ টোটাল সলিউশন লিমিটেডের পুরো দল।

গত ২৮ জানুয়ারি করোনাকালীন বাস্তবতাকে মাথায় রেখে অনলাইনের মাধ্যমে যুক্ত থাকবেন ইউএসজিবিসি’র দক্ষিণ-পূর্ব এশিয়া ও মধ্যপ্রাচ্য বিষয়ক ব্যবস্থাপনা পরিচালক গোপালকৃষ্ণ পদ্মানাভন ও মার্কেটিং ডেভেলপমেন্ট বিভাগের প্রধান আঞ্চলিক কর্মকর্তা শান্তনু দত্ত গুপ্ত এবং ইউএস গ্রিন বিল্ডিং কাউন্সিলের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়াও সনদ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এজিডিএল ও ৩৬০ টোটাল সলিউশন ও ইউনিফিল গ্রæপের ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র গ্রিন বিল্ডিং কাউন্সিলের পক্ষ হয়ে ৩৬০ টোটাল সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লিড এপি, ইউএসবিজি ফ্যাকাল্টি অনন্ত আহমদ ‘আমান গ্রাফিক্স অ্যান্ড ডিজাইনস লিমিটেডের’ চেয়ারম্যান সাইফুল হক ভুঁইয়ার হাতে প্রাপ্ত সনদ হস্তান্তর করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৫০ অপরাহ্ণ | সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11185 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।