রবিবার ৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ই-কেওয়াইসির মাধ্যমে গার্ডিয়ান লাইফে ৫ মিনিটেই লাইফ ইন্স্যুরেন্স

বিবিএনিউজ.নেট   |   বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০   |   প্রিন্ট   |   337 বার পঠিত

ই-কেওয়াইসির মাধ্যমে গার্ডিয়ান লাইফে ৫ মিনিটেই লাইফ ইন্স্যুরেন্স

বাংলাদেশে জীবন বীমা শিল্পের বিক্রয় প্রক্রিয়ায় এখনো প্রথাগত এজেন্টদেরই আধিপত্য বেশি। কিন্তু কোভিড-১৯ জনিত সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে জীবন বীমা ক্রয়-বিক্রয় উভয়ই আজ প্রতিবন্ধকতার মুখে। যে কারণে বিকল্প নেই ডিজিটাল ইনোভেশনের।

বিশ্বব্যাপী ডিজিটাল ইনোভেশনে কোভিড-১৯ এক নতুন গতি সঞ্চার করেছে। ডিজিটাল বিপ্লবের সৃষ্ট নতুন এই সংযুক্ত পৃথিবীতে ক্রেতার ক্রয় অভিজ্ঞতায় বাড়তি ভ্যালু অ্যাড করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই পথ ধরে কাস্টমার কেন্দ্রিক লাইফ ইন্স্যুরার হওয়ার নিরলস যাত্রায়, গার্ডিয়ান লাইফ ইজিলাইফ অ্যাপে নিয়ে এসেছে ই-কেওয়াইসি ভিত্তিক লাইফ ইন্স্যুরেন্স সল্যুশন।

দেশের বীমা শিল্পের মধ্যে এই প্রথম ই-কেওয়াইসি সংযোজনের ফলশ্রুতিতে, ইজিলাইফ অ্যাপ/ওয়েবসাইট ব্যবহার করে এখন লাইফ ইনস্যুরেন্স কেনা যাবে মাত্র ৫ মিনিটে! অধিকতর উন্নত ও নিরাপদ প্রক্রিয়ায় কাস্টমার অর্জনের লক্ষ্যেই গার্ডিয়ান লাইফের এই উদ্যোগ নেয়া। এই প্রক্রিয়ায় নিজের ও নমিনির ন্যাশনাল আইডি কার্ডের উভয় দিকের ছবি তুলে এবং নিজের ফেস ভেরিফিকেশনের (ইলেকশন কমিশনের ডাটাবেজের সাথে ক্রস চেকিং এবং ভেরিফিকেশন) মাধ্যমে একজন কাস্টমার পুরো লাইফ ইন্স্যুরেন্স জার্নি মাত্র ৫ মিনিটেই সম্পন্ন করতে সক্ষম হবেন। এ ই-কেওয়াইসি সল্যুশন কাস্টমার এক্সপেরিয়েন্সকে করে তুলবে অধিকতর উন্নত।

বুধবার ই-কেওয়াইসির ডিজিটাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ড. এম মোশাররফ হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরী, সৈয়দ নাসিম মঞ্জুর, সামির আহমদ এবং সৈয়দ আফজাল হাসান উদ্দিন। এছাড়া পরিচালক সৈয়দ আখতার হাসান উদ্দিন এবং ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস।

অনুষ্ঠান সঞ্চালনা করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এমএম মনিরুল আলম। ই-কেওয়াইসি কাস্টমার জার্নি সম্পর্কে আলোকপাত করেন গার্ডিয়ান লাইফের চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ।

গার্ডিয়ান লাইফের ই-কেওয়াইসি সল্যুশন একটি আকর্ষণীয় ওভিসির মাধ্যমে লঞ্চ করা হয়েছে, যেখানে কাস্টমার জার্নিটি সুস্পষ্টভাবে দৃশ্যায়িত হয়েছে। ওভিসিটি দেখতে লিঙ্কে ক্লিক করুন :

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।