শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাইবান্ধায় এনআরবিসি ব্যাংকের ৮০তম শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০   |   প্রিন্ট   |   267 বার পঠিত

গাইবান্ধায় এনআরবিসি ব্যাংকের ৮০তম শাখা উদ্বোধন

গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৃহস্পতিবার এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (এনআরসি) ৮০তম এ শাখার কার্যক্রমের উদ্বোধন করেন।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান।

প্রধান অতিথি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী আশা প্রকাশ করেন, এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

তিনি বলেন, এখনও ব্যাংকিং সেবা থেকে যারা বঞ্চিত, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা তাদের দোড়গোড়ায় পৌঁছে দিতে হবে।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, শুরু থেকেই নিত্যনতুন প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক গ্রাহককে স্বচ্ছতার সাথে কার্যকর সেবা দিয়ে যাচ্ছে।

তিনি বলেন, সরকারের বেশ কয়েকটি সেবামূলক কাজের অংশীদার হয়ে এনআরবিসি ব্যাংক কাজ করছে। এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে। কৃষিনির্ভর এই জেলার কৃষিশিল্প বিকাশেও এনআরবিসি ব্যাংক কাজ করবে।

অনুষ্ঠানে ব্যাংকের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) হারুনুর রশিদ, সুন্দরগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মাহমুদ আল হুমাইদ উপস্থিত ছিলেন।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএর ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিলগ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা এবং ইন্টারনেট ব্যাংকিং।

এছাড়াও গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘এনআরবিসি প্লানেট’। এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৫১ অপরাহ্ণ | শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11192 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।